শুক্রবার ১৯শে জুলাই ২০১৯ |

কাতারে উরিদুর নতুন অফার

 মঙ্গলবার ২৫শে জুন ২০১৯ দুপুর ০২:০২:০৪
কাতারে

কাতারের অন্যতম টেলিকম সেবা কোম্পানি উরিদু গ্রাহকদের জন্য নতুন শাহরি অফার ঘোষণা করেছে। এই অফারে সাশ্রয়ী মূল্যে বেশি ইন্টারনেট ও মিনিট সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

এই নতুন অফারের আওতায় যারা শাহরি ১০০ অর্থাৎ প্রতি মাসে ১০০ রিয়ালের পোস্টপেইড প্যাকেজন নেবেন, তারা এই প্যাকেজের বর্তমান গ্রাহকদের চেয়ে বেশি ইন্টারনেট ও মিনিট পাবেন। বর্তমানে এই প্যাকেজের গ্রাহকরা ৫ জিবি ডাটা ও ২৫ ইন্টারন্যাশনাল মিনিট পাচ্ছেন। আর নতুন গ্রাহকরা এর সঙ্গে আরও পাবেন ৩০ জিবি ফ্রি ডাটা এবং ১৫০ ইন্টারন্যাশনটাল মিনিট। এই বাড়তি ডাটা ও মিনিট আগামী ছয় মাস পর্যন্ত প্রতি মাসে দেওয়া হবে।

শাহরি ১৫০ প্যাকেজের গ্রাহকরা বর্তমানে পাচ্ছেন আট জিবি ইন্টারনেট এবং ৫০ ইন্টারন্যাশনাল মিনিট। তবে নতুন গ্রাহকরা এর সঙ্গে আগামী ছয় মাস জুড়ে প্রতি মাসে আরও পাবেন ৬০ জিবি ডাটা ও ৩০০ আন্তর্জাতিক মিনিট।

শাহরি ২০০ প্যাকেজের বর্তমান গ্রাহকরা পাচ্ছেন ১২ জিবি ডাটা ও ৭৫ ইন্টারন্যাশনাল মিনিট। আর নতুন গ্রাহকরা এর সঙ্গে আগামী ছয় মাস ধরে প্রতি মাসে পাবেন বাড়তি ৭২ জিবি ডাটা এবং ৪৫০ ইন্টারন্যাশনাল মিনিট।

শাহরি ২৫০ প্যাকেজের বর্তমান গ্রাহকরা পাচ্ছেন ১৫ জিবি ডাটা ও ১০০ ইন্টারন্যাশনাল মিনিট। আর নতুন গ্রাহকরা আগামী ছয় মাস ধরে প্রতি মাসে পাবেন বাড়তি ১২০ জিবি ফ্রি ডাটা ও ৬০০ আন্তর্জাতিক মিনিট।

এর পাশাপাশি শাহরির সব প্যাকেজের গ্রাহকরা বিনামূল্যে স্টারস প্লে এবং আরবান পয়েন্ট অ্যাপের সুবিধা পাবেন।


সংশ্লিষ্ট খবর