সোমবার ২৩শে সেপ্টেম্বর ২০১৯ |

ফের আলোচনায় প্রভা...

 রবিবার ৮ই সেপ্টেম্বর ২০১৯ রাত ১১:৩২:১৫
ফের

সাদিয়া জাহান প্রভা, একই সঙ্গে এক আলোচিত ও সমালোচিত অভিনেত্রীর নাম। নানা সময় নানা ঘটনার জন্ম দিয়ে আলোচনায় থেকেছেন এই অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় আবারও আলোচনায় এসেছেন প্রভা। এবার নিজের ইনস্টাগ্রামে  গোসলের  একটি ভিডিও আপলোড করে এলেন আলোচনায়। প্রভার সেই ভিডিওতে দেখা যায়, সবে গোসল সেরে এলো চুলে নীরবে বললেন, ‘আই লাভ ইউ’। প্রভার আই লাভ ইউ বলা ভিডিওটি রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ১ লাখ ৬২ হাজার ৬১২ বার। প্রভা ভিডিওর ক্যাপশন দিয়েছেন,  ‘গোসলের পর উপলব্ধি’। প্রভাকে নিয়ে তাই কৌতূহলী প্রশ্ন। তবে কী আবার প্রেমে পড়েছেন প্রভা? উত্তর হয়তো প্রভাই ভালো দিতে পারবেন। তবে ইনস্টাগ্রামে প্রভার পোস্ট  দেখে ধারণা করাই যায়  প্রেম-বিরহের মধ্যেই দিন কাটছে তার। বেশ  কিছুদিন ধরে প্রেম নিয়ে স্ট্যাটাস দিচ্ছেন প্রভা। সর্বশেষ ‘ফলো মি স্টাইলের’ একটি ছবি আপলোড করে প্রভা লিখেছেন, ‘শুধু আমিই জানব, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল। কেউ একজন আমার সঙ্গে

এবার নিজের ইনস্টাগ্রামে গোসলের একটি ভিডিও আপলোড করে এলেন আলোচনায়। প্রভার সেই  ভিডিওতে দেখা যায়, সবে গোসল সেরে এলো চুলে নীরবে বললেন, ‘আই লাভ ইউ’।  প্রভার আই লাভ ইউ বলা ভিডিওটি রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিত। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকত। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙাত।  কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলত। প্রত্যেকের জীবনে এই কেউ একজন থাকে। কারও কারও ভাগ্য হয় ওই কেউ একজনের সঙ্গে সারা জীবন থাকার। আর কারও কারও ভাগ্য হয় অন্য কোনো একজনের সঙ্গে সারা জীবন থাকার। পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ওই টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার কথা কেউ জানে না, কেউ না।’ প্রভার এমন স্ট্যাটাসের  হেতু খুঁজছেন অনেকেই। প্রশ্নের তীর ছুড়ছেন প্রভার দিকে। তাহলে প্রভা কী  আবার প্রেমে পড়েছেন?

প্রেম ও ভালোবাসা নিয়ে এর আগেও অনেকবার আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। অভিনেতা অপূর্বর প্রেমে পড়ে দীর্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান ভেঙে দেন প্রভা। ২০১০ সালের এপ্রিল মাসের ১৬ তারিখে হওয়া ওই বাগদান ভেঙে দেওয়ার মাশুল তাকে ভালোভাবেই গুনতে হয়েছিল। ওই বছরই রাজীবের সঙ্গে বাগদান ভেঙে অপূর্বর সঙ্গে পালিয়ে যান প্রভা। 

১৯ আগস্ট বৃহস্পতিবার তারা বিয়ের পিঁড়িতে বসেন। এতে করে ক্ষিপ্ত হয়ে উঠলেন রাজীব। তারপরের ঘটনা কারও অজানা নয়। অপূর্বকে বিয়ে করার আগে প্রেমিক রাজীবের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে। ২৭ মিনিটের একটি ভিডিও মুহূর্তেই মানুষের হাতে হাতে পৌঁছে দেন রাজীব। এ নিয়ে দেশ-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক।  

স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর ধীরে ধীরে অভিনয় ক্যারিয়ার থেকে পিছিয়ে পড়েছিলেন প্রভা। কিন্তু থেমে থাকেননি তিনি। খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রেখেছেন। তখনকার সময়ের আলোচ্য ঘটনা রাজীব-প্রভার অশ্লীল ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই প্রভার ক্যারিয়ারে বেশ বড় একটা প্রভাব পড়েছিল। সেই প্রভাব এখনো কাটেনি। প্রভা ২০০৫ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং ও বিজ্ঞাপনে কাজ করেছেন। ধূপছায়া,  লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে চমৎকার অভিনয় করে খুব কম সময়ে দর্শকের হৃদয়ে বড় আসন গাড়েন এ অভিনেত্রী।

সংশ্লিষ্ট খবর