শুক্রবার ১৮ই অক্টোবর ২০১৯ |

প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করায় কাতার প্রবাসীর বিরুদ্ধে মামলা

 বৃহঃস্পতিবার ২৬শে সেপ্টেম্বর ২০১৯ সকাল ১০:৫৭:১৯
প্রধানমন্ত্রীকে

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুৎসা রটনা ও ছবি ব্যঙ্গ করার অভিযোগে এক কাতার প্রবাসীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ছাত্রলীগ নেতা। 

মৌলভীবাজারের রাজনগর থানায় গত ২৪ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এহসানুর রহমান জুয়েল। মামলা নং-২২৪। 

মামলা সূত্রে জানা যায়, রাজনগরের বালিগাও গ্রামের বাবর আসিফ অরফে বাবর আহমদ তার ফেইসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে নিয়ে বিভিন্ন কুৎসা রটনা এবং ছবি ব্যাঙ্গ করে প্রচার করেন। এতে এলাকায় ক্ষোভ প্রকাশ হয় এবং বিভিন্ন সমাবেশেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রতিবাদ করা হয়। এমনকি স্থানীয় লোকজন তাকে বিষয়টি বুঝানোর চেষ্টা করেন। 

এ বিষয়ে অভিযোগকারী এহসানুর রহমান জুয়েল সিলেটভিউকে বলেন, ‘সে বিদেশে অবস্থান করার সময়ও প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন কুৎসা রটনা এবং ছবি ব্যাঙ্গ করে। এমনকি দেশে আসার পরও এই কাজটি চলমান রাখে। স্থানীয় মুরব্বিরা তাকে বিষয়টি বুঝানোর চেষ্টা করেন কিন্তু তিনি এসে সাড়া দেননি। তাই আমরা আইগত পদক্ষেপ নিয়েছি।’

বিষয়টি নিশ্চিত করে রাজনগর থানার ওসি আব্দুল হাসিম সিলেটভিউকে বলেন, ‘মামলাটি রুজ করা হয়েছে। আসামী কাতার প্রবাসী। আমরা তার বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিব’। 


সিলেটভিউ

সংশ্লিষ্ট খবর