শুক্রবার ১৫ই নভেম্বর ২০১৯ |

২০২০ সালে কাতারজুড়ে ১১৪টি পেট্রোল স্টেশন হবে

কাতার |  শনিবার ২৬শে অক্টোবর ২০১৯ দুপুর ০২:১৯:৪৭
২০২০

কাতারের দাফনা এলাকায় নতুন আরেকটি পেট্রোল স্টেশন চালু করেছে ওকুদ। চলতি মাসের শুরুতে এটি গ্রাহকদের জন্য খুলে দেওয়া হয় বলে জানিয়েছে সংস্থাটি। এর ফলে কাতারজুড়ে ওকুদের অধীন পেট্রোল স্টেশনের সংখ্যা দাঁড়াল ৮৯-এ।

ওকুদের ব্যবস্থাপনা পরিচালক সাদ আলমোহান্নাদি এ উপলক্ষে এক বার্তায় বলেন, কাতারজুড়ে গ্রাহকদের চাহিদা পূরণে এবং বিশ্বমানের পণ্য ও সেবা সবার কাছে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে ওকুদ।

কাতারের অন্যতম ব্যস্ত ও কর্মমুখর নগরী দাফনা এলাকায় ওকুদের নতুন পেট্রোল স্টেশন চার হাজার দু শ বর্গমিটার জায়গাজুড়ে নির্মাণ করা হয়েছে। তিন সারিতে এতে নয়টি ডিস্পেন্সারের মাধ্যমে জ্বালানি তেল সংগ্রহের সুযোগ পাবেন গ্রাহকরা।

দিন-রাতের ২৪ ঘন্টা খোলা ওকুদের যে কোনো ফিলিং স্টেশনে গ্রাহকরা জ্বালানি তেল সংগ্রহের পাশাপাশি সিদরা সুপারমার্কেট, এলপিজি সিলিন্ডার কেনার সুবিধাও পেয়ে থাকেন।

সাদ আল মোহান্নাদি জানিয়েছেন, বর্তমানে কাতারের বিভিন্ন শহরে আরও ২২টি ফিলিং স্টেশন নির্মাণাধীন রয়েছে। এগুলোর অধিকাংশ চলতি বছর নাগাদ খুলে দেওয়া হবে।

ওকুদের নিজস্ব কর্মপরিকল্পনা অনুসারে ২০২০ সাল নাগাদ কাতারজুড়ে ১১৪টি ফিলিং স্টেশন থাকার কথা বলা আছে। এই পরিকল্পনা বাস্তবায়নে তাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে ওকুদের একাধিক টিম।  


কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর