শনিবার ২৮শে মার্চ ২০২০ |

৪৭ সদস্যবিশিষ্ট কুয়েত বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন

 মঙ্গলবার ১৪ই জানুয়ারী ২০২০ দুপুর ১২:৪০:৩৭
৪৭

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কুয়েত শাখার ৪৭ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিকে অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই অনুমোদনে স্বাক্ষর করেন ১৪ জানুয়ারি।

অনুমোদিত কুয়েত বিএনপির এই আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন মাস্টার নুরুল ইসলাম। সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করবেন জনাব শওকত আলী।

মধ্যপ্রাচ্য বিএনপির প্রতিনিধি আলহাজ আহমদ আলী মুকিবের চেষ্টায় সম্প্রতি কুয়েতে বিএনপির নেতাকর্মীরা নিজেদের পারস্পরিক বিভক্তি ও দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়। এরই ধারাবাহিকতায় এই আহ্বায়ক কমিটির গঠন ও অনুমোদন ত্বরান্বিত হয়।

কুয়েত বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদনের খবরে স্বস্তি ও সন্তোষ প্রকাশ করেছেন কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু। এক বার্তায় তিনি বলেন, মধ্যপ্রাচ্য বিএনপিকে ঐক্যবদ্ধ ও সুসংহত করতে আলহাজ আহমদ আলী মুকিব যে আন্তরিক ও অক্লান্ত প্রয়াস অব্যাহত রেখেছেন, এরই সুফল হিসেবে আজকে কুয়েত বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদিত হলো।’

শরিফুল হক সাজু আশা প্রকাশ করেন, খুব শিগগির নির্ধারিত সময়ের মধ্যে কুয়েত বিএনপির নেতাকর্মীরা ভোটের মাধ্যমে একটি ঐক্যবদ্ধ বিএনপির কমিটি গঠনে সফল হবেন।

সংশ্লিষ্ট খবর