বুধবার ১লা এপ্রিল ২০২০ |

তরুণ বয়সের প্রেমের টানে বরের বাবা ও কনের মায়ের পলায়ন

 শুক্রবার ২৪শে জানুয়ারী ২০২০ সকাল ১১:৫২:৪৩
তরুণ

প্রতীকী ছবি

বিয়ের কথা পাকা হয়ে গেছে। দিনক্ষণও চূড়ান্ত। চলছিল বিয়ের কেনাকাটাসহ অন্য সব প্রস্তুতি। এর মধ্যে হঠাৎ করেই বরের বাবা আর কনের মা নিখোঁজ। তরুণ বয়সের প্রেমের টান উপেক্ষা করতে না পেরে দুজনই পালিয়েছেন। মাথায় হাত পড়েছে বর–কনের, শিকেয় উঠেছে বিয়ে।

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাট রাজ্যের সুরাট শহরে। ১০ দিন ধরে বরের ৪৮ বছর বয়সী বাবা ও কনের ৪৬ বছর বয়সী মায়ের খোঁজ পাওয়া যাচ্ছে না।

বরের বাড়ি সুরাটের কাটাগ্রাম এবং কনের বাড়ি নাবসারি এলাকায়। বিয়ের দিনক্ষণ চূড়ান্ত ছিল ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে। বরের বাবা রাকেশ (ছদ্মনাম) বস্ত্র ব্যবসায়ী। তিনি একটি রাজনৈতিক দলের সদস্যও। আর কনের মা স্বাতী (ছদ্মনাম) গৃহবধূ। তাঁর স্বামী হীরার কারিগর ছিলেন। পরে তিনি ব্যবসা শুরু করেন। তরুণ বয়স থেকেই রাকেশ ও স্বাতী পরস্পরের পরিচিত। কাটাগ্রাম এলাকায় একসময় তাঁরা প্রতিবেশী ছিলেন বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

বর ও কনের পারিবারিক সূত্র আরও জানায়, রাকেশ ও স্বাতীর মধ্যে তরুণ বয়সে প্রেমের সম্পর্ক ছিল বলে গুঞ্জন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁরা পালিয়েছেন। এতে বর ও কনের পরিবার চরম বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছে। এ ঘটনায় উভয়ের পরিবারই সংশ্লিষ্ট থানায় তাঁদের নিখোঁজ হওয়ার বিষয়ে অভিযোগ করেছে।

এক আত্মীয় বলেন, বাগদানের পর এক বছর ধরে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন বর ও কনে। কিন্তু বিয়ের প্রায় এক মাস আগে দুজনের মা ও বাবা পালালেন। এতে বিয়েটাই ভন্ডুল হয়ে গেছে। তিনি আরও বলেন, ‘তাঁরা (রাকেশ ও স্বাতী) একে অপরকে জানতেন–চিনতেন। ১০ জানুয়ারি থেকে দুজনই নিখোঁজ রয়েছেন। তাঁরা পালানোর পর তাঁদের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু আমাদের বলেছেন, তরুণ বয়সে তাঁদের মধ্যে প্রেম ছিল।

সূত্র:- প্রথম আলো

সংশ্লিষ্ট খবর