ইউএস-বাংলার টিকিটে মূল্যছাড়

ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্সের দর্শনার্থীদের জন্য অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিটে মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।

কাতারে বিভিন্ন কোম্পানিতে নতুন চাকরির খবর

৮ থেকে ১০ ফেব্রুয়ারি প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আন্তর্জাতিক পর্যটন মেলা অনুষ্ঠিত হবে। এ মেলার আয়োজক দেশের অন্যতম ট্রাভেল ম্যাগাজিন দি বাংলাদেশ মনিটর।

বুধবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক জনসংযোগ কামরুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মেলা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স সকল অভ্যন্তরীণ রুটে ১৫ শতাংশ ও আন্তর্জাতিক রুটে ১২ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেছে। অতিরিক্ত মূল্যছাড় মেলার ইউএস-বাংলার প্যাভিলিয়ন থেকে সংগ্রহ করা যাবে। মেলা থেকে টিকিট সংগ্রহ করে ১৫ মে পর্যন্ত ভ্রমণ করা যাবে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, সৈয়দপুর, রাজশাহী ও যশোর রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

এছাড়া আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, দুবাই, শারজাহ, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মালে ও গুয়াংজু রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলার বহরে ৮টি বোয়িং ৭৩৭-৮০০, ১০টি এটিআর ৭২-৬০০ সহ মোট ২১টি এয়ারক্রাফট আছে। খুব শিগগিরই ইউএস-বাংলার বিমান বহরে আরও দু’টি ৪৩৬ আসনের বড় এয়ারবাস ৩৩০ এয়ারক্রাফট যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

আরো পড়ুন-

Samakal

Loading...
,