ওমান প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি গৃহশিক্ষকের

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ওমান প্রবাসী এক যুবকের স্ত্রীর (৩০) নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে এক গৃহশিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্তকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

বুধবার (২৫ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত গৃহশিক্ষকের নাম নিজাম উদ্দিন (৩২)। তিনি উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের মৃত সোলায়মানের ছেলে।

ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করে বলেন, অভিযুক্ত নিজাম ২০২২ সাল থেকে তার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন।

স্বামী প্রবাসে থাকায় কৌশলে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন গৃহশিক্ষক। পরবর্তীতে একই বছরের মে মাসের দিকে ভিকটিমকে একটি বাসায় নিয়ে যায়। সেখানে ভিকটিমকে শ্লীলতাহানি করে গোপনে তা ভিডিও ধারণ করে।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিকটিমের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেয়। স্বামী দেশে এসে প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব চাইলে তিনি বুঝিয়ে দিতে ব্যর্থ হন। একপর্যায়ে কোনো উপায় না পেয়ে পুরো ঘটনাটি তিনি স্বামীকে জানিয়ে দেন।

মঙ্গলবার মোবাইলফোনে পুনরায় টাকা দাবি করেন ওই গৃহশিক্ষক। পরে ভিকটিমের বাড়িতে দাবিকৃত ৩ লাখ টাকা নিতে এলে তাকে আটক করে পিটুনি দেয় ভুক্তভোগী পরিবারের সদস্যরা। তারপর ৯৯৯-এ কল করে তাকে পুলিশে সোপর্দ করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেলের অভিযোগে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে ভুক্তভোগী পরিবার। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

Loading...
,