কাতারে আরটিভির জন্মদিনে বর্ণাঢ্য আয়োজনে মুগ্ধ প্রবাসীরা

কাতারে জমজমাট বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল আরটিভির ১৭তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান।

২৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে রাজধানী দোহার নাজমা এলাকায় এক রেস্তোরাঁর হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করে আরটিভি দর্শক ফোরাম কাতার।

অনুষ্ঠানে আরটিভির জন্মদিনে শুভেচ্ছা জানাতে আসেন নানা শ্রেণি ও পেশার মানুষ। উপস্থিত ছিলেণ কাতারে বাংলাদেশি প্রবাসীদের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে আরটিভির জন্য শুভেচ্ছা জানিয়ে কেক কাটেন অতিথিরা

এতে সভাপতিত্ব করেন আরটিভি দর্শক ফোরাম কাতার শাখার সভাপতি শাহ আলম খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব মাহাবুর রহমান।

প্রবাসী শিল্পীদের নানারকম সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে চলে মুখর হয়ে থাকে পুরো অনুষ্ঠান। কাতারে শীতের আমেজে ঢোল, তবলা ও হারমোনিয়ামের মিশ্রণে উপস্থিত প্রবাসীরা উপভোগ করেন মনজুড়ানো বাংলা গানের এই আসর।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আরটিভির কাতার প্রতিনিধি ই এম আকাশ

আরটিভির কাতার প্রতিনিধি ই এম আকাশের সঞ্চালনায় অনুষ্ঠানে আরটিভিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান, টোকিওস্যাট গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম সাগরসহ গণ্যমান্য প্রবাসী নেতা ও সুধীজনেরা।

উপস্থিত ছিলেন কাতারে কর্মরত বিভিন্ন বাংলাদেশি গণমাধ্যমের সাংবাদিকরা

সহযোগী সঞ্চালক বাংলা টিভির কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চুর উপস্থাপনায় সাংবাদিকদের মধ্যে শুভেচ্ছা জানাতে আসেন প্রথম আলোর কাতার প্রতিনিধি তামীম রায়হান, একাত্তর টিভির কাতার প্রতিনিধি গোলাম মাওলা হাজারি, যমুনা টিভি কাতার প্রতিনিধি আবু হানিফ রানা, জিটিভির কাতার প্রতিনধি এম এ সালাম, ডিবিসি নিউজের কাতার প্রতিনিধি আমিন বেপারি প্রমুখ।

এছাড়া সামাজিক সংগঠনগুলোর মধ্যে বঙ্গবন্ধু পরিষদ কাতার শাখার সভাপতি মো. ইসমাইল মিয়া, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি কফিলউদ্দীন, প্রথম আলো বন্ধুসভা কাতার শাখার সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি বোরহানউদ্দীন, সাধারণ সম্পাদক আবজল আহমদসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তারা আশা প্রকাশ করে বলেন, আরটিভি যেভাবে এগিয়ে যাচ্ছে, আগামীর দিনগুলোতে তা যেন আরও বৈচিত্রময় ও দর্শকনন্দিত হয়। এছাড়া আরটিভির কাছে প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আরও বেশি খবর ও অনুষ্ঠানের দাবি জানান উপস্থিত জনেরা।

পরে উপস্থিত শ্রোতা ও দর্শকদের জন্য নৈশভোজের আয়োজন করে আরটিভি দর্শক ফোরাম কাতার।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করে গ্রুপে জয়েন করুন

কাতার প্রবাসীদের জন্য অন্যান্য খবর

Loading...
,