কাতারে আলজামান এক্সচেঞ্জের মাধ্যমে টাকা পাঠালে এক কেজি স্বর্ণ পুরস্কার

কাতারে অন্যতম এক্সচেঞ্জ কোম্পানি আল-জামান আবারও গ্রাহকদের জন্য এক কেজি স্বর্ণ জেতার সুবর্ণ সুবিধা ঘোষণা করেছে। তবে এই সুবিধা পাবেন কেবলমাত্র ডিজিটাল গ্রাহকরা।

আল-জামান কর্তৃপক্ষ জানায়, ১৬ জুলাই থেকে আগামী তিন মাস অর্থাৎ ১৫ অক্টোবর পর্যন্ত যারা আলজামান এক্সচেঞ্জের মোবাইল অ্যাপ ব্যবহার করে অথবা আলজামান এক্সচেঞ্জের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে অর্থ পাঠাবেন, তারা স্বয়ংক্রিয়ভাবে এই লটারির জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।

আগামী ১৭ অক্টোবর লটারির মাধ্যমে বিজয়ীদেরকে এক কেজি স্বর্ণ পুরস্কার দেওয়া হবে। প্রথম ৫ জন পাবেন প্রত্যেকে ২০ গ্রাম করে খাঁটি সোনার কয়েন। আর এরপরের ২৫ জনের প্রত্যেকে পাবেন ১০ গ্রাম করে খাঁটি সোনার কয়েন।

আলজামান এক্সচেঞ্জের বিজনেস ম্যানেজার মো. মোসলেম উদ্দীন গালফ বাংলাকে জানান, আগামী তিনমাস যে প্রবাসীরা কাতার থেকে আলজামানের মোবাইল অ্যাপ অথবা আলজামানের ওয়েবসাইটে অনলাইন সুবিধা ব্যবহার করে দেশে টাকা পাঠাবেন, তারা এই লটারিতে অন্তর্ভুক্ত হবেন।

লটারিতে বিজয়ী হলে পাবেন এই সোনার কয়েন পুরস্কার।

আমাদের সব খবর আপনার মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

কাতারজুড়ে বর্তমানে আলজামান এক্সচেঞ্জের ১৩টি শাখা রয়েছে। বাংলাদেশে প্রবাসীদের রেমিট্যান্স প্রেরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে এই আলজামান এক্সচেঞ্জ।

আলজামানের ওয়েবসাইটের মাধ্যমে দেশে টাকা পাঠাতে এখানে ক্লিক করুন

আপনার এন্ড্রয়েড মোবাইলে গুগল প্লে স্টোর থেকে আলজামান অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপল স্টোর থেকে আলজামান অ্যাপ ডাউনলোড করতে ক্লিক করুন এখানে

আরও অন্যান্য খবর

Loading...
,