কাতারে উরিদুর পক্ষ থেকে ফ্রি উমরাহ ঘোষণা

কাতারে অন্যতম বড় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান উরিদু। কাতারে এই কোম্পানির গ্রাহক রয়েছেন লাখ লাখ মানুষ। কাতারের বাইরে বিভিন্ন দেশে এই উরিদুর শাখা কোম্পানি রয়েছে।

সম্প্রতি উরিদুর পক্ষ থেকে জানানো হয়েছে, এবার পবিত্র রমজানে গ্রাহকদেরকে বিনামূল্যে উমরাহ আদায়ের সুযোগ দেওয়া হবে উরিদুর পক্ষ থেকে।

তবে এই সুযোগ পাবেন কেবলমাত্র দুই শ বাছাইকৃত গ্রাহক। বাছাইয়ের পর রমজানের প্রথম সপ্তাহ থেকে ধাপে ধাপে তাঁদেরকে পবিত্র মক্কা-মদিনায় পাঠানো হবে।

Image
এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন

উরিদুর সাথে এই প্যাকেজে সহযোগিতা করছে আরও কিছু ব্যক্তি ও কোম্পানি। এগুলোর মধ্যে রয়েছে আইলাভ কাতার, কাতার নোলোজি, কাতার লিভিং ইত্যাদি।

কাতারের রাজধানী দোহায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন উরিদুর কর্মকর্তারা। এতে আরও জানানো হয়, কিভাবে বাছাই করা হবে এই ভাগ্যবান দুই শ গ্রাহক, তা জানতে হলে চোখ রাখতে হবে উরিদুর সামাজিক মাধ্যমগুলোতে।

আপনি কি গালফ বাংলার সব খবর হোয়াটসঅ্যাপ গ্রুপে পেতে চান? তবে ক্লিক করুন এখানে

তবে শুধু উরিদুর নয়, বরং এই ফ্রি উমরাহ সুযোগে কিভাবে নিজের নাম অন্তর্ভুক্ত করা যায়, তা জানতে ফলো করা যেতে পারে কাতারের আরও কিছু বিখ্যাত মানুষের টুইটার ও ইনস্টাগ্রাম একাউন্ট।

Image
সংবাদ সম্মেলনে উপস্থিত কাতারের বিখ্যাত কয়েকজন সামাজিক তারকা

সুতরাং উরিদুর এই প্যাকেজ নিয়ে যারা উৎসাহী, তারা চাইলে এই একাউন্টগুলো ফলো করতে পারেন। এসব একাউন্টের মধ্যে রয়েছে:

পবিত্র রমজান উপলক্ষে উরিদুর এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অনেকে। এর ফলে উরিদুর সামাজিক দায়বদ্ধতা আরও শক্তিশালী হবে, এমনটাই মনে করছেন ব্যবহারকারীরা।

আপনার জন্য আরও কিছু গুরুত্বপূর্ণ খবর

কাতার বিশ্বকাপের টিকেট কিনতে আগ্রহী? জেনে নিন বিস্তারিত লিংক সহ।

কাতার বিশ্বকাপে ভলান্টিয়ার হতে চান? তবে ক্লিক করন এখানে।

কাতার প্রবাসীদের জন্য বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর

গালফ বাংলা কাতার

Loading...
,