কাতারে নিষিদ্ধ বিজয়ের ‘বিস্ট’ সিনেমা

দক্ষিণী সিনেমার অভিনেতা থালাপাতি বিজয়ের পরবর্তী সিনেমা ‘বিস্ট’। নেলসন পরিচালিত এ সিনেমা আগামী ১৩ এপ্রিল, বিশ্বব্যাপী একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

ধারণা করা হচ্ছে, বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে সিনেমাটি এবং অতীতের অনেক রেকর্ড ভাঙবে। স্বাভাবিকভাবে বিভিন্ন দেশ থেকে সিনেমাটি মুক্তির বিষয়ে আগ্রহ প্রকাশ করছে। তবে কয়েক দিন আগে কুয়েতে সিনেমাটির মুক্তি নিষিদ্ধ করা হয়। এবার কাতারে সিনেমাটির মুক্তি নিষিদ্ধ করা হলো।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয় অভিনীত সিনেমাটি সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, ওমান, বাহরাইনে বড় সংখ্যক স্ক্রিনে মুক্তি পাবে ‘বিস্ট’ সিনেমাটি।

ভক্তরাও সিনেমাটি উপভোগ করার জন্য প্রস্তুত। কিন্তু কয়েক দিন আগে কুয়েতে সিনেমাটির মুক্তি নিষিদ্ধ করে স্থানীয় সরকার।

কারণ সিনেমাটির গল্পে মুসলিমদের সন্ত্রাসী হিসেবে দেখানো হয়েছে। এবার একই কারণে সিনেমাটির মুক্তি নিষিদ্ধ করলো কাতার সরকার। টিএন মুসলিম অ্যাসোসিয়েশন এ সিনেমা নিয়ে নিন্দা জানিয়েছে।

সিনেমাটি একের পর এক নিষেধাজ্ঞার মুখে পড়ায় বক্স অফিসে ক্ষতির মুখে পড়বে। কুয়েতে মুক্তি না পেলেও বক্স অফিসে তেমন প্রভাব পড়বে না। কিন্তু কাতারের বাজার গুরুত্বপূর্ণ বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এরই মধ্যে ‘বিস্ট’ সিনেমার হিন্দি ও তামিল ভার্সনের ট্রেইলার মুক্তি পেয়েছে। সিনেমাটিতে বিজয় র এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে।

এছাড়াও অভিনয় করেছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। সান পিকচার্সের ব্যানারে নির্মিত হয়েছে তামিল ভাষার অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমা। এটি পরিচালনা করেছেন নেলসন।

কাতার থেকে এখন দেশে গেলে কি বিশ্বকাপের আগে আসা যাবে?

গালফ বাংলার হোয়াটসঅ্যাপে এড হোন এখানে ক্লিক করে

আজকের আরও খবর

রাইজিং বিডি

Loading...
,