কাতারে সেলসম্যান, ড্রাইভার, ইলেকট্রিশিয়ান, ক্লিনার নিয়োগ

কাতারে প্রবাসীদের মধ্যে যারা চাকরি খুঁজছেন, তাদের জন্য গালফ বাংলার পক্ষ থেকে এই নিয়মিত আয়োজন।

আজ রবিবার প্রকাশিত এসব বিজ্ঞপ্তির মধ্যে যে পদে আপনি কাজ করতে আগ্রহী, ওই পদের কোম্পানির ইমেইলে আপনার সিভি পাঠাবেন বা সরাসরি তাদের নাম্বারে যোগাযোগ করবেন।

খবরটি আপনার আশেপাশে যারা কাজ বা চাকরি খুঁজছেন, তাদের জন্য শেয়ার করুন। আমরা চাই কাতারে যেন কোনো প্রবাসী বাংলাদেশি কর্মহীন না থাকেন। আমাদের এই উদ্যোগে আপনিও পাশে থাকুন।

মনে রাখবেন, ভালো কোম্পানিতে চাকরি পেতে হলে নিজের একটি সুন্দর সিভি থাকতে হয়। তাই দেরি না করে আজই একটি সিভি বানিয়ে নিন এবং কিভাবে বিভিন্ন কোম্পানির ইমেইলে সিভি পাঠাতে হয়, তা শিখে নিন।

এই চাকরির খবরগুলো আপনিও শেয়ার করতে পারেন, যাতে অন্য প্রবাসীরা নিজেদের পছন্দ মতো কাজ খুঁজে পেতে পারেন।

নিয়মিত চাকরির খবর পেতে গালফ বাংলার সাথে থাকুন এবং চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন এই লিংকে ক্লিক করে।

চাকরির প্রথম খবর

একটি কোম্পানিতে ফায়ার এলার্ম টেকনিশিয়ান, ফায়ার ফাইাটিং টেকনিশিয়ান, ইলেকেট্রেশিয়ান, প্লাম্বার, এসি মেকানিক পদে লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা নিচে উল্লেখিত নাম্বারে সরাসরি যোগাযোগ করুন:

চাকরির দ্বিতীয় খবর

একটি কোম্পানিতে বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজারসহ বিভিন্ন পদে লোক নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে:

চাকরির তৃতীয় খবর

কাতারে শাকাব কোম্পানিতে এক্সিকিউটিভ শেফ, মাংস কাটার লোক, ওয়েটার, কুকস, বেকারিম্যানসহ আরও অন্যান্য পদে লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা নিচে উল্লেখিত নাম্বারে সরাসরি যোগাযোগ করুন:

চাকরির পঞ্চম খবর

কাতারে একটি কোম্পানিতে প্রায় ৫০০ কর্মী নিয়োগ দেওয়া হবে। ক্লিনার পদে কাজ করতে আগ্রহীদের কোনো অভিজ্ঞতা লাগবে না। আগ্রহীরা জরুরি ভিত্তিতে যোগাযোগ করুন নিচে দেওয়া নাম্বারে।

আপনার জন্য আরও খবর

গালফ বাংলা

Loading...
,