কাতারে প্রবাসী চালকদের জন্য বিশেষ ডিসকাউন্ট কার্ড দিচ্ছে দেশি ডাইনিং রেস্টুরেন্ট

কাতারে প্রবাসী বাংলাদেশি চালকদের জন্য অন্যরকম মানবিক উদ্যোগ নিয়েছে দেশি ডাইনিং রেস্টুরেন্ট।

বাংলাদেশি মালিকানাধীন এই রেস্টুরেন্টে প্রবাসী চালকদের জন্য দেওয়া হচ্ছে বিশেষ ডিসকাউন্ট কার্ড। ২৬ ফেব্রুয়ারি সোমবার রাতে এর উদ্বোধন করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. নজরুল ইসলাম।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশি গাড়িচালকদের হাতে দেশি রেস্টুরেন্টের বিশেষ ডিসকাউন্ট কার্ড তুলে দেন রাষ্ট্রদূত।

তিনি এমন উদ্যোগের প্রশংসা করেন এবং বাংলাদেশি কমিউিনিটির অন্য ব্যবসায়ীদেরও এ ধরণের মানবিক ও সামাজিক উদ্যোগ নেওয়ার আহবান জানান।

কাতারে আজিজিয়া এলাকায় অবস্থিত কয়েক মাস আগে যাত্রা শুরু করা দেশি ডাইনিং রেস্টুরেন্টের পক্ষ থেকে জানানো হয়, এই বিশেষ ডিসকাউন্ট কার্ড ব্যবহার করে প্রবাসী বাংলাদেশি চালকরা যে কোনো খাবারে ২০% মূল্যছাড়ের সুযোগ পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশি ডাইনিং রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী রাকিবুল হাসান, প্রধান নির্বাহী পরিচালক শাকিল আহমেদ, ম্যানেজার সিফাত খান, মতিউর রহমানসহ অন্য অতিথিরা।

দেশি ডাইনিংয়ের প্রধান নির্বাহী পরিচালক শাকিল আহমেদ জানান, কাতারে প্রবাসী বাংলাদেশি চালকরা কর্মব্যস্ততার কারণে নিজেরা রান্না করে খেতে পারেন না। ফলে তাদের জন্য একটু কম দামে দেশি খাবারের আয়োজন করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

একজন চালকের সাথে আসা আরও তিনজন এই ডিসকাউন্টে খাবার কেনার সুযোগ পাবেন।

প্রতি এক মাসে কমপক্ষে ১৫ বার বিশেষ ডিসকাউন্ট কার্ড ব্যবহার করার পর পরের মাসের জন্য আবারও কার্ড পাবেন চালকরা।

প্রবাসে দেশি খাবারে প্রতিদিন ডিসকাউন্টের এমন বিশেষ সুযোগ পাওয়ায় সন্তোষ প্রকাশ করেন উপস্থিত কয়েকজন প্রবাসী চালকরা।

Loading...
,