কোটিপতি প্রবাসীর ঘর থেকে ৩৫ ভরি স্বর্ণ-নগদ টাকা চুরি

লোহাগাড়ায় লোকজনের অনুপস্থিতিতে বসতঘরের তালা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে গেছে চোরের দল।

লোহাগাড়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মজিদার পাড়া, খান মোহাম্মদ সিকদার মসজিদের পশ্চিম পাশে মৃত হাজী আহমদ হোসাইনের পুত্র সৌদি আরবের মক্কা প্রবাসী ব্যবসায়ী আজিজুল ইসলাম (প্রকাশ কোটিপতি আজিজের) বাড়িতে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

ভুক্তভোগী প্রবাসী আজিজুল ইসলাম জানান, চট্টগ্রামস্থ লোহাগাড়া সমিতির অভিষেক অনুষ্ঠানে স্ব-পরিবারে দাওয়াত থাকায় গত শনিবার আছরের পরে বাড়ি তালাবদ্ধ করে স্ত্রী-সন্তানদের সাথে নিয়ে চট্টগ্রামে যান।

প্রোগ্রাম শেষে চট্টগ্রামে বোনের বাসায় অবস্থান শেষে গতকাল সোমবার রাত আনুমানিক নয়টায় বাড়িতে পৌঁছে দেখতে পান দরজার তালা ভাঙা। আলমিরার তালা ভেঙে ফেলে সকল জিনিসপত্র এলোমেলো করে বাড়িতে রক্ষিত ৩৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে গেছে চোরের দল।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আবদু ছবুর দৈনিক আজাদীকে জানান, গত শনিবার সন্ধ্যায় বাড়ির লোকজন চট্টগ্রাম শহরে যান, গত সোমবার রাত আনুমানিক নয়টায় বাড়িতে ফিরে বসতঘরের দরজা ও আলমারির তালা ভাঙ্গা দেখতে পান, খোঁজ নিয়ে নিশ্চিত হন যে, বসতঘরে তাদের রেখে যাওয়া ৩৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে গেছে চোরের দল।

লোহাগাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী দৈনিক আজাদীকে জানান, বিষয়টি তিনি জানার পর পুলিশকে অবহিত করলে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এসময় তিনি আরও বলেন, যেসব বাড়ির মানুষজন বাড়ি তালাবদ্ধ করে কোথাও কাজে যাচ্ছে অথবা বেড়াতে যাচ্ছে এমন বাড়িঘরের খোঁজ নিয়ে হানা দিচ্ছে চোরের দল, এমন ঘটনা এড়ানোর জন্য প্রতিটি বাড়িতে সিসিটিভি ক্যামেরা স্থাপন ছাড়া অন্য কোন উপায় দেখছিনা।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার (এসআই) নাছিমা আক্তার দৈনিক আজাদীকে বলেন, এ ব্যাপারে এখনও পর্যন্ত ভুক্তভোগী পরিবারের কেউ থানায় কোন ধরনের লিখিত অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্ত পূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

Loading...
,