টেকনিশিয়ান নেবে কুয়েত, বেতন ১ লাখ ৬ হাজার

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে স্বাস্থ্যখাতে দক্ষ টেকনিশিয়ান নেবে কুয়েত। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন বোয়েসেলের অফিসিয়াল ফেসবুক পেইজে গতকাল বৃহস্পতিবার এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

বিজ্ঞপ্তিতে বলা হয়, ল্যাবরোটারি টেকনিশিয়ান পদে ৩০৭ জন পুরুষ নেওয়া হবে। এ পদে নারী নেওয়া হবে ৩০৯ জন। রেডিওলজি টেকনিশিয়ান পদে পুরুষ ৩৮৮ ও নারী নেওয়া হবে ২২৮ জন। এসব পদে বেতন ৩শ কুয়েতি দিনার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ লাখ সাড়ে ৬ হাজার টাকা। সংশ্লিষ্ট কাজে প্রার্থীর সর্বনিন্ম দুই বছরের বাস্তব অভিক্ষতা থাকতে হবে। 

প্রার্থীকে অবশ্যই সরকার স্বীকৃত ইনিস্টিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। কুয়েতে যাওয়ার জন্য প্রার্থীকে অবশ্যই ইংরেজী ভাষায় পারদর্শী হতে হবে।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

পাসপোর্টের মেয়াদ সর্বনিন্ম দুই বছর ৬ মাস থাকতে হবে। প্রার্থীর বয়স অবশ্যই ২৩ থেকে ৩৯ এর মধ্যে হতে হবে। চাকরির চুক্তির মেয়াদ ১ (এক) বছর, যা নবায়নযোগ্য। কাজ সপ্তাহে ৬দিন; প্রতিদিন ৮ ঘণ্টা এবং বছরে ৩০ দিন ছুটি। আসবাবপত্র থাকা খাওয়া ও কর্মস্থলে যাতায়ত নিয়োগকারী কোম্পানি বহন করবে। 

অন্যান্য শর্তবলী কুয়েতের শ্রম আইনের অনুযায়ী প্রযোজ্য হবে। আগ্রহী প্রার্থীকে প্রয়োজনীয় চাহিদা ও শর্ত অনুযায়ী কাগজপত্র বোয়েসেলের লিঙ্কে (https://forms.gle/mFnUCCgHpZoLG6dF6) আগামী ৫ নভেম্বরের মধ্যে আবেদন জমা দিতে বলা হয়েছে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

Loading...
,