দুর্গন্ধের সূত্র ধরে প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

দুর্গন্ধের সূত্র ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের একটি কক্ষ থেকে হাসান পিয়াস (৩৮) নামের এক যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

নিহত হাসান মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আমিন উল্যার ছেলে। নিহত যুবক গত কয়েক মাস আগে বিদেশ থেকে দেশে ফিরে বিয়ে করেছিলেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকার একটি মার্কেটের কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

স্থানীয় সূত্রে জানা গেছে, পিয়াস গত ফেব্রুয়ারি মাসে দুবাই থেকে দেশে ফিরে এসে বিয়ে করেন। বিয়ের পর থেকে বিভিন্নভাবে মাদক সেবনের সঙ্গে জড়িয়ে পড়ে সে। কয়েকদিন আগে পিয়াস তার মালিকীয় কিছু সম্পত্তি বিক্রি করে দেন।

বৃহস্পতিবার সকালে বাংলাবাজারে তাদের নিজেদের মার্কেট হাবিব ম্যানশনের ২য় তলায় একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা বিষয়টি অন্যদের জানায়। পরে তারা ওই কক্ষের দরজা খুলে ফাঁস দেয়া অবস্থায় পিয়াসের অর্ধগলিত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

Loading...
,