নারীর ফাঁদে ফেলে প্রবাসীদের সর্বস্ব কেড়ে নিতেন তারা

চট্টগ্রামে এক নারীর খপ্পরে পড়ে ছিনতাইয়ের শিকার হয়েছেন প্রবাসী। ওই প্রবাসীর কাছে থেকে ছিনিয়ে নেওয়া হয় আইফোন ও মোটা অংকের বিদেশি নোট। পরে ছিনতাইয়ের ঘটনায় জড়িত মো. ইমরান (২৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

কাতারে বিভিন্ন কোম্পানিতে নতুন চাকরির খবর

সোমবার (২৭ মে) ইমরানকে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তার ইমরান নেত্রকোনা জেলার আটপাড়া থানার কলমন্দা গ্রামের ইসমাইলের ছেলে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা বলেন, ভুক্তভোগী একজন প্রবাসী। ভুক্তভোগী প্রবাসে থাকাকালীন সময়ে ফেসবুকে এক নারীর সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সুবাদে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। ভুক্তভোগীকে ওই নারী বিদেশ থেকে কিছু কসমেটিক আনতে বলেন।

তিনি গত ১৫মে বাংলাদেশে আসেন। পরে ওই নারী তাকে দেখা করতে বলেন। ওই নারীর সঙ্গে দেখা করতে গত শুক্রবার তিনি বিকেল ৫টার দিকে বায়েজিদ বোস্তামী থানার আতুরার ডিপো এলাকায় যান।

কাতারের সব আপডেট পেতে যুক্ত হোন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে

এসময় বেড়াতে যাওয়ার কথা বলে ওই নারী প্রবাসী ব্যক্তিকে গাড়িতে তুলে জিএম বাংলো পাহাড়ের উপরে নিয়ে যান।

এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ৭-৮ জন ছেলে ওই ব্যক্তিকে ঘেরাও করেন। এসময় প্রতারক নারী ছিনতাইকারীদের দলে যোগ দেন।

প্রবাসীকে পাহাড়ের উপর আটকে রেখে একটি আইফোন, একটি স্মার্ট ওয়াচ, ১৫শ দিরহাম, ১১ হাজার ইন্দোনেশিয়ান রুপি, নগদ ৫ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন নিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে তার বিকাশে থাকা ৩২ হাজার ১৯০ টাকাও তুলে নেয় তারা।

ওসি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের চিহ্নিত করা হয়েছে। রোববার সকালে বায়েজিদ বোস্তামী থানার শান্তিনগর এলাকা থেকে ঘটনায় জড়িত ইমরান নামে এক অপরাধীকে গ্রেপ্তার করা হয়।এ

সময় ছিনিয়ে নেওয়া ভিকটিমের আইফোন, দেড় হাজার দিরহাম, ১১ হাজার ইন্দোনেশিয়ান রুপি উদ্ধার করা হয়।

আরো পড়ুন

DhakaPost

Loading...
,