পুরুষেরা যে ৫টি বিষয় গুগলে সার্চ করেন

কোনো বিষয় সম্পর্কে মনের ভেতর কৌতুহল জাগলে সঙ্গে সঙ্গে আমরা গুগল করি। সার্চ ইঞ্জিন প্ল্যাটফর্ম গুগলে সার্চ করে যেকোনো ধরনের তথ্য জানা সম্ভব। কিন্তু ৫টি তথ্য পুরুষেরা মাঝেমধ্যেই গুগলে সার্চ করেন। কী সেই ৫টি তথ্য? আসুন জেনে নিই-

অকাল বীর্যপাত পুরুষ্যত্বহীনতার উপসর্গ?

অকাল বীর্যপাত পুরুষের একটি যৌন সমস্যা। সঙ্গমের সময় অনেক পুরুষ খুব দ্রুত বীর্যপাত করে ফেলেন। চেষ্টা করেও আটকে রাখতে পারেন না। এক পর্যায়ে তারা সঙ্গীর কাছ থেকে সরে আসেন। ফলে যৌন সম্পর্ক বাধাগ্রস্ত হয়।

সঙ্গতকারণেই পুরুষের মনে ভয় কাজ করে, তারা পুরুষ্যত্বহীন কি না। এই ভয় থেকেই তারা গুগলে সার্চ করেন, ‘অকাল বীর্যপাত পুরুষ্যত্বহীনতার উপসর্গ?’ এখন পর্যন্ত ৬৮ হাজার ৬০০ পুরুষ এটি সার্চ করেছেন।

শেভ করলে দাড়ি বাড়ে?

যাদের দাড়ি কম, তাদের মনে স্বভাবতই প্রশ্ন আসে শেভ করলে কী দাড়ি বাড়ে? এই প্রশ্ন থেকে অনেকে গুগলে সার্চ করেন এটি। বিজ্ঞানীরা কখনো বলেন শেভ করলে দাড়ি ওঠে। আবার কখনো বলেন, এর সঙ্গে দাড়ি ওঠার কোনো সম্পর্ক নেই।

এসব বিতর্কে অনেক পুরুষ বিভ্রান্ত হয়েছেন। সেই কারণে এখন পর্যন্ত ৬৮ হাজার ৪০০ পুরুষ বিষয়টি গুগলে সার্চ করে দেখেছেন।

স্তন ক্যানসার পুরুষের হয়?

বিষয়টা আজগুবি, তাই না? কিন্তু বাস্তবেই অনেক পুরুষ স্তন ক্যানসার নিয়ে জানার আগ্রহ প্রকাশ করেন। অনেকে আবার গুগলে সার্চ করে এ সম্পর্কে জেনে নেন। পুরুষের স্তন ক্যানসার হতে পারে কি না সে ব্যাপারে অনেকেই গুগলে সার্চ করেছেন। এখন পর্যন্ত ৬১ হাজার ২০০ পুরুষ এ বিষয়ে গুগলে সার্চ করেছেন।

টুপি পরলে বা ঝুঁটি বাঁধলে চুল ঝরে?

নারীদের পাশাপাশি চুল ঝরে যাওয়ার সমস্যা অনেক পুরুষই উদ্বিগ্ন থাকেন। বিভিন্ন কারণে যাদের টুপি পরতে হয় কিংবা যারা স্টাইল করে চুলে ঝুঁটি বাধেন, তাদের মনেও প্রশ্ন আছে- টুপি পরলে বা ঝুঁটি বাঁধলে চুল ঝরে? এই প্রশ্ন থেকেই ৫২ হাজার ১০০ পুরুষ এটি গুগলে সার্চ করেছেন।

ব্যায়ামের পর কী কী আমিষ জাতীয় খাবার খাওয়া উচিত?

শরীর সুস্থ রাখার জন্য অনেক পুরুষ ব্যায়াম করেন। অনেকে খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করেন। ব্যায়ামের পর কী কী আমিষ জাতীয় খাবার খাওয়া উচিত- এ বিষয়ে অনেকের মনে প্রশ্ন রয়েছে। সেই কারণে ৫১ হাজার পুরুষ গুগলে এ বিষয়ে সার্চ করেন।

,