প্রবাসীদের কাছে এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য দোয়া চাইলেন সাকিব আল হাসান

লঙ্কান প্রিমিয়ার লিগ খেলেই বাণিজ্যিক কাজে দুবাই চলে যান বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

সেখানে একটি সোনার দোকান উদ্বোধন করে কথা বলেছেন তিনি। আগামী এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে প্রবাসী বাংলাদেশির কাছে দোয়া চেয়েছেন এই তারকা।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করুন

সাকিব দেশ ছেড়েছিলেন গত মাসে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি খেলতে। সেই আসরে খেলার পর তিনি যোগ দেন লঙ্কান প্রিমিয়ার লিগে। দুটি ফ্র্যাঞ্চাইজি আসরে অংশ নেওয়ার পর সোনার দোকান উদ্বোধন করতে যান তিনি।

গত মার্চেও দুবাইতে আরেকটি সোনার দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন এই তারকা। সেই সোনার দোকানের মালিক ছিলেন বিতর্কিত ব্যবসায়ী আরাভ খান। পরে এই নিয়ে সমালোচনায় পড়েন সাকিব।

এবার সাকিব উদ্বোধন করলেন এনআরআই জুয়ালার্স নামক প্রতিষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন বাংলাদেশের আরেক তারকা মোহাম্মদ আশরাফুল।

পরে নিজের বক্তব্যে প্রতিষ্ঠানকে সততার সঙ্গে ব্যবসার আহবান জানান, ‘এনআরআই জুয়েলারিকে ধন্যবাদ।

তাঁদের কারণেই এখানে আসা এবং আপনাদের সঙ্গে দেখা হলো। তাঁরা যে রকম সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমি আশা করব, আপনারও একই কাজ করবেন, যেন আমরা একসঙ্গে মিলে দেশটাকে এগিয়ে নিয়ে যেতে পারি।’

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

সাকিব উপস্থিত থাকায় প্রচুর বাংলাদেশি দর্শক জড়ো হয়েছিলেন সেখানে। তাদের উদ্দেশে বড় দুই আসরের জন্য দোয়া চেয়েছেন তিনি,  ‘সামনে আমাদের এশিয়া কাপ ও বিশ্বকাপ। আপনারা সবাই দোয়া করবেন যেন আমরা ভালো খেলতে পারি।’

আরও পড়ুন

গালফ বাংলা

Loading...
,