প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ, যুবক কারাগারে

বগুড়ার নন্দীগ্রামে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে ধর্ষণ ও ভিডিও ধারণ করে বিভিন্ন জনের কাছে পাঠানোর অভিযোগে ইমরান ফকির (২৭) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে প্রবাসীর স্ত্রী বাদী হয়ে তার পরকীয়া প্রেমিককে আসামি করে ধর্ষণ ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন।

ইমরান ফকির নন্দীগ্রাম উপজেলার থালতা-মাঝগ্রাম ইউনিয়নের গোপালপুর আপুছাগাড়ীর আলীম উদ্দিনের ছেলে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ( ওসি) আনোয়ার হোসেন জানান, ইমরান ফকির পূর্ব পরিচয়ের সূত্র ধরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে নিয়মিত মোবাইল ফোনে এবং সাক্ষাতে কথা বলতো।

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

স্বামীর অবর্তমানে ওই বাড়িতে আসা-যাওয়া এবং প্রয়োজনীয় বাজার করে দিত ইমরান। একপর্যায়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে ওই যুবকের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওসি আরও জানান, গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে গিয়ে ওই গৃহবধুকে ধর্ষণ করে ইমরান। ধর্ষণের ভিডিও গোপনে মোবাইলে ধারণ এবং অন্তরঙ্গ মুহুর্তের বেশকিছু ছবি তুলে রাখে। এরপর থেকেই প্রবাসীর স্ত্রীকে একাধিকবার ধর্ষণ এবং গত ৮ অক্টোবর সন্ধ্যায় আবারো ধর্ষণ করে ইমরান।

প্রবাসীর স্ত্রী সেদিন থেকেই ওই যুবকের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এ কারণে ইমরান ক্ষিপ্ত হয়ে ধর্ষণের সময় ধারণকৃত ভিডিও এবং অন্তরঙ্গ মুহুর্তের বেশকিছু ছবি প্রবাসী স্বামী এবং আত্মীয় স্বজনের ইমুতে পাঠিয়ে দেয়।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন:

Loading...
,