প্রবাসীর স্বর্ণালঙ্কার আত্মসাৎ, গ্রেফতার ৪

জুয়েল দীর্ঘদিন ধরে থাকেন সিঙ্গাপুরে। তার পরিচিত নাজমুলের মাধ্যমে স্বর্ণালঙ্কার দেশে থাকা আত্মীয়ের জন্য পাঠান। কিন্তু সেই স্বর্ণালঙ্কার আত্মীয়ের কাছে না দিয়ে নিজেই আত্মসাৎ করে নাজমুল।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

এ ঘটনায় নাজমুলসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগ। অন্য গ্রেফতারকৃতরা হলো- মেহেদী হাসান মিথুন ওরফে মিঠু, মোঃ সোহেল ফকির ও মোঃ সুমন।

গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বিপিএম এ তথ্য জানান।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করুন

তিনি বলেন, গত ৭ ফেব্রুয়ারি ২০২৩ সিঙ্গাপুর প্রবাসী জুয়েল বাংলাদেশে তার আত্মীয়ের জন্য ১২টি স্বর্ণের চেইন নাজমুলের মাধ্যমে পাঠান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ৭ ফেব্রুয়ারি সিঙ্গাপুর প্রবাসী জুয়েলের আত্মীয়ের কাছে চেইনগুলো দেওয়ার কথা থাকলেও নাজমুল তা না করে কৌশলে সেখান থেকে চলে যান।

এ ঘটনায় জুয়েলের আত্মীয় বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরো বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তি সহায়তায় গ্রেফতারকৃতদের অবস্থান শনাক্ত করা হয়।

পরে ১৭ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ৫:৩০টায় খিলক্ষেত থানা এলাকায় অভিযান চালিয়ে নাজমুল, মিঠু, সোহেল ও সুমনকে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় প্রবাসীর দেওয়া সেই ১২টি স্বর্ণের চেইন।

ডিএমপির গোয়েন্দা-উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আকরামুল হোসেনের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান বিপিএম-এর তত্ত্বাবধানে উত্তরা জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বিপিএম-এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

আরো পড়ুন

DMPNews

Loading...
,