প্রবাসী স্বামীর সঙ্গে কথা কাটাকাটি নিয়ে গলায় ফাঁস স্ত্রীর

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় প্রবাসী স্বামীর সঙ্গে কথা কাটাকাটির জেরে গলায় ফাঁস দিয়ে মোছা. তানিয়া আক্তার তিশা (১৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে সায়দাবাদ সরদার বাড়ি লেন এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল পৌনে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করুন

তিশার মা তাসলিমা বেগম জানান, তাদের মেয়ে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে। সাগর নামের এক ছেলের সঙ্গে পারিবারিকভাবে টেলিফোনের মাধ্যমে গত ১৫ জানুয়ারি তিশার বিয়ে হয়।

বিয়ের পর মাঝেমধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হতো। আজ (রোববার) টেলিফোনে স্বামীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের কক্ষে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিশা।

পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিশা চাঁদপুরের ফরিদগঞ্জ থানা এলাকার মো. জাহাঙ্গীর হোসেনের মেয়ে। বর্তমানে যাত্রাবাড়ী সায়দাবাদের সরদার বাড়ি লেন এলাকার একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতেন।

নিহতের স্বামী মরিশাস প্রবাসী। বাবা ব্যবসায়ী ছিলেন। দুই ভাই-বোনের মধ্যে তিশা ছোট।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেজানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আরো পড়ুন

গালফ বাংলা

Loading...
,