বেসিক ব্যাংকের ‘রেমিট ৩৬৫’ সফটওয়্যার উদ্বোধন

ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে রেমিট্যান্স আহরণ সেবাকে আরও সহজ করতে নিজস্ব সফটওয়্যার ‘রেমিট ৩৬৫’র উদ্বোধন করল বেসিক ব্যাংক। সোমবার রাজধানীর মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সেবার উদ্বোধন করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিকপ্রতিষ্ঠান বিভাগের যুগ্ম-সচিব বদরে মুনির ফেরদৌস।

কাতারে বিভিন্ন কোম্পানিতে নতুন চাকরির খবর

বিশেষ অতিথি ছিলেন আর্থিকপ্রতিষ্ঠান বিভাগের যুগ্ম-সচিব মীনাক্ষী বর্মন। এ সময় অন্যদের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক আবু মো. মোফাজ্জেল, মহাব্যবস্থাপক মো. নাসির উদ্দীন, সুমিত রঞ্জন নাথ, মো. শফিউল আলম, মো. হাসান ইমাম, দুলন কান্তি চক্রবর্তী, মো. গোলাম সাঈদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকের তথ্য অনলাইনে জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে যাচাই করা হবে।

এই রেমিট্যান্স সফটওয়্যারের মাধ্যমে গ্রাহক ব্যাংকের যেকোনো শাখা থেকে টাকা উত্তোলন এবং ঘরে বসে বিইএফটিএন ও আরটিজিএস চ্যানেলে অন্য ব্যাংকে স্থানান্তর করতে পারবেন।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

এক্ষেত্রে গ্রাহকের রেমিট্যান্স উত্তোলনের তথ্য এসএমএসের মাধ্যমে জানানো হবে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতীয় শুদ্ধাচার কৌশল পরিকল্পনা ২০২৩-২৪ আওতায় গ্রাহক সেবাকে দ্রুত ও সহজ করার লক্ষে বেসিক ব্যাংক ‘রেমিট ৩৬৫’ চালু করেছে।

এই সেবার প্রক্রিয়া স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হবে, এর ফলে গ্রাহক দ্রুততম সময়ের মধ্যে রেমিট্যান্স সেবা গ্রহণ করতে পারবেন।

কাতার এয়ারওয়েজে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

সংবাদ বিজ্ঞপ্তি

আরও খবর জানতে

সমকাল

Loading...
,