মধ্যপ্রাচ্যভিত্তিক সাত রুটে বাড়ল বিমানের ফ্লাইট

যাত্রী চাহিদা বৃদ্ধি পাওয়ায় মধ্যপ্রাচ্যভিত্তিক সাতটি রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইনস। রোববার গণমাধ্যমে পাঠানো বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অব্যাহত যাত্রী চাহিদা ও ওমরাহ যাত্রী বৃদ্ধির পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি রুটে ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করা হয়েছে।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

এতে বলা হয়েছে, আগামী ২৮ ডিসেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার বিজি২৩৫ সরাসরি সিলেট-জেদ্দা রুটে চলাচল করবে। আগামী বছরের ২১শে ফেব্রুয়ারি থেকে প্রতি বুধবার বিজি২৩৬ সরাসরি জেদ্দা-সিলেট রুটে যাত্রা করবে।

অন্যদিকে আগামী ২৭ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি২৩৭ সরাসরি সিলেট-মদিনা রুটে যাতায়াত করবে।

এছাড়াও আগামী ৯ জানুয়ারি থেকে প্রতি মঙ্গলবার বিজি১৩৮ সরাসরি মদিনা-চট্টগ্রাম রুটে, ১১ ডিসেম্বর থেকে প্রতি সোমবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি১৪৮ সরাসরি দুবাই-চট্টগ্রাম রুটে, ১৩ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি২২৭ সরাসরি সিলেট-আবুধাবি রুটে এবং ১৭ ডিসেম্বর থেকে প্রতি রবিবার বিজি১২৭ সরাসরি চট্টগ্রাম-আবুধাবি রুটে চলাচল করবে।

পাশাপাশি, আগামী ৭ জানুয়ারি থেকে প্রতি রবিবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি১২৫ সরাসরি চট্টগ্রাম-দোহা রুটে যাত্রা করবে।

কাতারে বিভিন্ন কোম্পানিতে নতুন চাকরির খবর

ইতোমধ্যে এসব রুটের শিডিউল সমূহ বিমানের হোস্ট সিস্টেমসহ সকল ডিস্ট্রিবিউশন চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে বলে জানিয়েছে বিমান।

যাত্রীরা বিমানের সেলস্ সেন্টার, বিমান কল সেন্টার, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এসব রুটের টিকেট ক্রয় করতে পারবেন।

কাতার এয়ারওয়েজে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

আরও খবর

INDEPENDENT

Loading...
,