যাত্রীসেবা নিশ্চিতে বাস সার্ভিস চালু করল বিমান

উন্নত যাত্রীসেবা নিশ্চিতে ফ্রি-এসি বাস সার্ভিস চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিমানের মহাব্যবস্থাপক ও জনসংযোগ শাখার তাহেরা খন্দকার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অভ্যন্তরীণ রুট সৈয়দপুর বিমানবন্দর হতে রংপুর হয়ে দিনাজপুর শহর পর্যন্ত বিমান যাত্রীদের জন্য বাস চালুর এ উদ্যোগ নেওয়া হয়। এ সেবার আওতায় সংশ্লিষ্ট বিমানের যাত্রীরা বিনামূল্যে গন্তব্যে পৌঁছতে পারবেন।

সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ মোস্তফা কামাল বলেন, ‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীদের উন্নতসেবা এবং বিনা ভাড়ায় গন্তব্যে পৌঁছতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, এতে একদিকে যেমন যাত্রীসেবার মান বৃদ্ধি পাবে, অন্যদিকে বিমানের প্রতি যাত্রীদের আস্থা বৃদ্ধি পাবে।’

জনসংযোগ শাখা থেকে বিজ্ঞপ্তিতে বিমানের নতুন শিডিউল প্রকাশ করা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বিজি-৪৯৩, প্রতি শুক্র, শনি, রবি ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় সৈয়দপুরের উদ্দেশ্যে এবং সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

ফ্লাইটটি প্রতিদিন দুপুর ১টায় ঢাকা থেকে সৈয়পুরের উদ্দেশ্যে এবং সৈয়দপুর থেকে দুপুর ২টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

এছাড়াও বিমানের বিজি-৪৯৫ একটি ফ্লাইট মঙ্গলবার ব্যতীত প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে এবং রাত ৮টা ৫মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সম্প্রতি বিমানের ক্রয়কৃত একটি অত্যাধুনিক ড্যাশ ৮-৪০০ উড়োজাহাজ এ রুটে চালু করা হয়েছে। এ ব্যপারে বিমান অনুমোদিত সেলস অফিস, কল সেন্টার ও অনুমোদিত ট্রাভেল এজেন্সীর মাধ্যমে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ভ্রমণের জন্য যাত্রীদের প্রতি অনুরোধ জানিয়েছেন বিমান কর্তৃপক্ষ।

,