যৌবন ধরে রাখতে বোটক্স ইনজেকশন নিলেন রোনালদো

সম্প্রতি নিজের পুরুষাঙ্গে বোটক্স ইনজেকশন নিয়েছেন রোনালদো। এই ইনজেকশকন নেওয়ার উদ্দেশ্য হলো পুরুষাঙ্গের পুরুত্ব ১-৩ সেন্টিমিটার পর্যন্ত বাড়ানো।

ক্রিস্টিয়ানো রোনালদোর ফিটনেস সচেতনতার কথা ফুটবল অনুরাগীদের অজানা নয়। বয়স ৩৭ বছর হলেও, পর্তুগিজ তারকার অসাধারণ শারীরিক গঠন এখনো অনেকের কাছে ঈর্ষণীয় ব্যাপার।

এদিকে রোনালদো যে প্রতিনিয়তই নিজেকে ব্যস্ত রাখেন নানা ধরনের ব্যায়াম ও শারীরিক কসরতে, তা তার ইনস্টাগ্রাম দেখলেই বোঝা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই ছোট ছোট ভিডিও ক্লিপ বা ছবি প্রকাশ করেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। খোলামেলা শরীরে ছবি পোস্ট করাও নতুন নয়। রোনালদোর কর্মকান্ডে স্পষ্ট যে যৌবন ধরে রাখতে চেষ্টার কমতি রাখছেন না তিনি!

ফুটবল বিশ্বের অন্যতম ক্রেজ ক্রিস্টিয়ানো রোনালদো যে কসমেটিক অস্ত্রোপচারের ভক্ত, তা আর বলার অপেক্ষা রাখে না। ইতোমধ্যেই নিজের শরীরে একাধিক সার্জারি ও টাচ-আপ করিয়েছেন ‘সিআরসেভেন’।

এগুলো তার পেশীকে সুস্থসবল রাখতে ও তরুণ দেখাতে সাহায্য করে। তারই ধারায় সম্প্রতি নিজের পুরুষাঙ্গে বোটক্স ইনজেকশন নিয়েছেন রোনালদো।

এই ইনজেকশকন নেওয়ার উদ্দেশ্য হলো পুরুষাঙ্গের পুরুত্ব ১-৩ সেন্টিমিটার পর্যন্ত বাড়ানো। এটির স্থায়ীত্ব হবে দুই বছর এবং পরে আগের অবস্থায়ও ফিরিয়ে আনা যাবে।

আর এ প্রক্রিয়ার জন্য কোনো কাটাছেঁড়া বা সেলাইয়েরও দরকার হবে না। তবে এই চিকিৎসা আসলেই কার্যকরী হবে কিনা, আগে থেকে সেই নিশ্চয়তা দিচ্ছেন না চিকিৎসকরা।

গালফ বাংলার হোয়াটসঅ্যাপে এড হোন এখানে ক্লিক করে

আজকের আরও খবর

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড

Loading...
,