শাহজালাল বিমানবন্দরে প্রবাসী কর্মীদের ফুলেল শুভেচ্ছা

বিদেশ থেকে আসা প্রবাসী কর্মীসহ যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। একইরকমভাবে যারা দেশ থেকে কাজের উদ্দেশে বিদেশ যাচ্ছেন, তাদেরও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে শনিবার ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ-উল আহসান।

প্রতি বছরের মতো এবারও বাংলাদেশে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপিত হচ্ছে। ‘শতবর্ষে জাতির পিতা সুবর্ণে স্বাধীনতা/অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা’, প্রতিপাদ্যে দিবসের নানা কর্মসূচি পালিত হচ্ছে।

ফুল দিয়ে শুভেচ্ছা জানানোয় উচ্ছ্বসিত প্রবাসীকর্মীরা। বিমানবন্দরে ফুল দেওয়ায় তারাও বিমানবন্দর কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

প্রবাসী কর্মীদের পাশাপাশি বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার কর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিমানবন্দরের নির্বাহী পরিচালক।

বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এএইচএম তৌহিদ-উল আহসান বলেন, অভিবাসী কর্মীরা বৈদেশিক মুদ্রা বা রেমিট্যান্স, অবদান রাখছেন দেশের অর্থনৈতিক উন্নয়নে।

সরকার অভিবাসী কর্মী ও তাদের পরিবারের কল্যাণ নিশ্চিত করতে বহুমুখী কর্মসূচি গ্রহণ করেছে। বিমানবন্দরেও প্রবাসী কর্মীসহ কোন যাত্রী ভোগান্তিতে না পড়ে সেই জন্য আমরা আন্তরিক।

তৌহিদ-উল আহসান বলেন, শুধু আন্তর্জাতিক অভিবাসী দিবস নয়, প্রতিটি দিনই অভিবাসী কর্মীদের জন্য আমরা কাজ করছি। তারা যে কোন সমস্যায় আমাদের সাথে যোগাযোগ করলে আমরা সার্বিক সহায়তা করবো।

এ সময় বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক উইং কমান্ডার সৈয়দ আলী আজম সহ বিমানবন্দরের কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

Loading...
,