শাহরুখের নতুন সিনেমা ‘ডাঙ্কি’, পরিচালক হিরানি

বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনয় করবেন রাজকুমার হিরানি পরিচালিত সিনেমায়- এমন খবর প্রকাশ হয়েছে আগেও।

বিশেষ করে জিরো সিনেমা ‘ফ্লপ’ হওয়ার পর শাহরুখ যে বিরতিতে গিয়েছিলেন, সেখান থেকে হিরানির পরিচালনাতে ফিরবেন, এমন কথা শোনাগিয়েছিল বি-টাউনে।

এতদিন বিষয়টি গুঞ্জন থাকলেও, এখন সব পরিষ্কার। কারণ সত্যিই হিরানির সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান। মঙ্গলবার দুপুরে কিং খান নিজেই এ খবর জানিয়েছেন টুইট করে।

রাজকুমার হিরানির পরিচালিত সিনেমাটির নাম ডাঙ্কি। শাহরুখ টুইটে লেখেন, ‘প্রিয় রাজকুমার হিরানি স্যার, আপনি আমার স্যান্টা ক্লজ। আপনি শুরু করুন, আমি সময় মতো পৌঁছে যাব। আসলে আমি তো সেটেই থেকে যাব। অবশেষে আপনার সঙ্গে কাজ করতে পেরে কৃতজ্ঞ এবং উত্তেজিত।’

টুইটে শাহরুখ জানান, ২০২৩ সালের ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি।

সিনেমার ঘোষণা দিতে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শাহরুখ ও হিরানি দাড়িয়ে কথা বলছেন এবং তাদের সামনে হিরানি পরিচালিত পিকে, থ্রি ইডিয়টস, মুন্না ভাই এমবিবিএস এর মতো জনপ্রিয় সব সিনেমার পোস্টার।

শাহুরখ আমতা আমতা করে হিরানিকে জিজ্ঞেস করে বলেন, ‘স্যার আমার জন্য কিছু নাই?’ হিরানির উত্তর, ‘আছে একটা স্ক্রিপ্ট।

সেখানে কমেডি আছে, ইমোশন আছে, রোম্যান্স আছে। কিন্তু দুই হাত তুলে (শাহরুখের সিগনেচার স্টাইল) দাঁড়িয়ে রোম্যান্স করলে হবে না।’

শাহরুখ তাতে সায় দেয়। সিনেমার নাম ‘ডঙ্কি’ না ডাঙ্কি, তা নিয়েও কথা দুজনের মধ্যে। হিরানি পরিষ্কার করে বলেন, ‘‘সিনেমার নাম ডাঙ্কি, ‘ডঙ্কি’ না।”

কিছুটা আশ্চর্য ও বিব্রত শাহরুখ নিজে নিজে বলতে থাকেন, ‘যা পাও, তাই নিয়ে নাও।’

গালফ বাংলার হোয়াটসঅ্যাপে এড হোন এখানে ক্লিক করে

আজকের আরও খবর

নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম

Loading...
,