হলিউডের ব্ল্যাঙ্ক চেক প্রত্যাখ্যান করলেন ‘জওয়ান’ নির্মাতা

ব্যাপক ব্যবসা করেছে ভারতীয় সিনেমা ‘জওয়ান’। ছবিটি নির্মাণ করেছেন অ্যাটলি কুমার। চলচ্চিত্রটি হইচই ফেলে দিয়েছে পুরো বিশ্বে।

কিছুদিন আহে ‘জওয়ান’-এর সংবাদ সম্মেলনে অ্যাটলি জানিয়েছিলেন, সিনেমাটি নির্মাণের আগে প্রযোজকদের কেউ তাকে ভরসা করে ৩০ কোটি রুপিও দিতে চাইতেন না।

কাতারে বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

কিন্তু প্রথমবারেই তাকে ভরসা করে ৩০০ কোটির প্রযোজনা করেন শাহরুখ খান। সেই টাকা লাভসমেত ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন অ্যাটলি। এবার তার ডাক পড়েছে হলিউডে।

অ্যাটলিকে বারবার অনুরোধ করা হচ্ছে হলিউডে গিয়ে সিনেমা বানাতে। সংবাদমাধ্যমে আরও জানা গেছে, কয়েকজন নাকি তাকে ব্ল্যাঙ্ক চেকও পাঠিয়েছেন। তবে সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অ্যাটলি।

কেননা ব্যক্তিগত কিছু নীতি মেনে চলেন এই নির্মাতা। সেসবের বাইরে গিয়ে কাজ করতে নারাজ তিনি।

কাতারে কোথায় কী অফার চলছে- দেখতে ক্লিক করুন এখানে

এক সাক্ষাৎকারে অ্যাটলি জানিয়েছেন, ‘জওয়ান’ সিনেমায় হলিউডের বেশ কজন কুশলী কাজ করেছেন। অ্যাকশন পরিচালক ছিলেন হলিউডের।

সিনেমায় আগুনের মাঝখান থেকে শাহরুখের বেরোনোর দৃশ্যের পর অ্যাটলির ভাবনাচিন্তা দেখে সেই অ্যাকশন ডিরেকটর বলেন, তার হলিউডে কাজ করা উচিত। কিন্তু পরিচালক অ্যাটলির জানিয়েছেন, টাকা পয়সা নয়, তার প্রয়োজন ভালোবাসা।

অ্যাটলি বলেন, ‘কেউ এসে যদি বলেন, আমি আপনাকে ভালোবাসি, আপনার কাজ ভালোবাসি, আমি সত্যিই তার সঙ্গে কাজ করব। কিন্তু কেউ টাকার গরম দেখালে সেই প্রস্তাব ফিরিয়ে দেব।

অতীতে অনেক কাজের প্রস্তাব ফিরিয়েছি। ভালোবাসার ছাড়া অন্য কিছুরই বিশেষ মূল্য নেই আমার কাছে। আমি ভালোবাসা ছাড়া কোনো কিছুই সৃষ্টি করতে পারি না।’

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

Loading...
,