১০ বছর পার করলো নভোএয়ার

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, ‘নতুন বছরে পদার্পণে আমাদের অঙ্গীকার- আমাদের যাত্রীদের চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা।’

Join us on WhatsApp for latest updates.

বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার ১০ বছরে ৫৫ লাখ যাত্রীকে সেবা দিয়েছে। এয়ারলাইন্সটি এই সময়কালে ফ্লাইট পরিচালনা করেছে এক লাখেরও বেশি।

নভোএয়ারের ১০ বছর পূর্তি উপলক্ষে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মফিজুর রহমান বলেন, ‘যাত্রীদের বিশ্বমানের সেবা দেয়ার প্রতিশ্রুতি নিয়ে আমাদের যাত্রা শুরু। ঘোষিত সময় অনুযায়ী ফ্লাইট পরিচালনা ও নিরাপদ ভ্রমন নিশ্চিত করাই আমাদের ব্যবসায়িক দর্শনের প্রাধিকার।

নিরাপত্তা ও সেবা- এই দুই মূল মন্ত্রকে আমরা সমানভাবে গুরুত্ব দিয়ে থাকি।’

Please LIKE our New Facebook Page for latest updates.

তিনি বলেন, ‘নানাবিধ চ্যালেঞ্জ ও প্রতিকূলতা জয় করে নভোএয়ার সবার কাছে বিশ্বস্ত, নির্ভরযোগ্য ও আস্থার এয়ারলাইন্স হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

‘নতুন বছরে পদার্পণে আমাদের অঙ্গীকার- আমাদের যাত্রীদের চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরও উড়োজাহাজ সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা।’

নভোএয়ার ২০১৩ সালের ৯ জানুয়ারি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রামে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু করে। এয়ারলাইন্সটি বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে অভ্যন্তরীণ রুটে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও আন্তর্জাতিক রুট কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

এছাড়া যশোর থেকে কক্সবাজার রুটে ও রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি যাত্রী পরিবহন করছে নভোএয়ার।

নভোএয়ার ভ্রমণ বিষয়ক পাক্ষিক ম্যাগাজিন দি বাংলাদেশ মনিটরের ২০১৪ সালে বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স, ২০১৯ সালে বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স, ২০২১ সালে বেস্ট অনটাইম পারফরমেন্স এয়ারলাইন্স হিসেবে পুরস্কার লাভ করে।

আরো পড়ুন

Loading...
,