৩ মাস আগে টিকিট কাটলে বড় ছাড় দিচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইন্সে

ঢাকা থেকে থাইল্যান্ড, মালয়েশিয়াসহ এশিয়া-ইউরোপের বিভিন্ন দেশে বড় ছাড়ে আগাম টিকিট বিক্রি করছে সিঙ্গাপুর এয়ারলাইন্স।

১৬ অক্টোবর থেকে যাত্রীদের জন্য এই ছাড় দিয়েছে এয়ারলাইন্সটি। তবে শর্ত হিসেবে বলা হয়েছে, টিকিট কেটে ২০২৪ সালের ১ ফেব্রুয়ারি থেকে ভ্রমণ করা যাবে। টিকিট কাটার শেষ দিন ২০২৩ সালের ৫ নভেম্বর।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

সিঙ্গাপুর এয়ারলাইন্স জানায়, ঢাকা থেকে বাংলাদেশের যাত্রীরা অল্প খরচে সিঙ্গাপুরে ট্রানজিট নিয়ে দক্ষিণ এশিয়ার গন্তব্যগুলোতে ঘুরতে যেতে পারবেন।

যাত্রীরা ৩৩ হাজার টাকায় থাইল্যান্ডের ব্যাংকক, ৪৬ হাজার টাকায় শ্রীলঙ্কার কলম্বো, ৩৬ হাজার ৮২৩ টাকায় মালয়েশিয়ার পেনাং, ৪৭ হাজারে ইন্দোনেশিয়ার জাকার্তা, ৪৪ হাজার ৫১৩ টাকায় ইন্দোনেশিয়ার বালি, ৪৪ হাজারে ফিলিপাইনের ম্যানিলা, ৪৫ হাজার টাকায় সিঙ্গাপুর এবং ৫২ হাজার ৮৩৬ টাকায় মালদ্বীপের মালের রিটার্ন টিকিট কাটতে পারবেন।

এছাড়াও এয়ারলাইন্সটিতে চীনের সাংহাই ও বেইজিংয়ের ভাড়া পড়বে ৫০ হাজার ৯২৭ টাকা, দক্ষিণ কোরিয়ার সিউলে ৮৬ হাজার ১৫১ টাকা, জাপানের টোকিওতে ৮৬ হাজার ১৪৩ টাকা, অস্ট্রেলিয়ার পার্থে ৯৯ হাজার টাকা এবং লন্ডনে ১ লাখ টাকায় নিয়ে যাবে এয়ারলাইন্সটি। ছাড়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ভাড়া পড়বে প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

টিকিট কাটার শর্ত হিসেবে সিঙ্গাপুর এয়ারলাইন্স জানায়, ২০২৩ সালের ৫ নভেম্বর পর্যন্ত এই দামে টিকিট কাটতে পারবেন গ্রাহকরা।

টিকিটে ভ্রমণ করা যাবে ২০২৪ সালের ১ ফেব্রুয়ারি থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। টিকিটে যেকোনো গন্তব্যে গিয়ে থাকা যাবে সর্বোচ্চ একমাস। কোনো যাত্রী এ টিকিট বাতিল বা রিফান্ড করতে পারবেন না।

তবে কেউ যদি টিকিট কাটার পর ওই দেশের ভিসা না পান সেক্ষেত্রে তিনি এয়ারপোর্ট ট্যাক্সের টাকা ফেরত পাবেন।

কাতারের সব খবর সরাসরি হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

ভ্রমণের সময় যাত্রীরা ২৫ কেজি চেক-ইন ব্যাগেজ এবং ৭ কেজি হ্যান্ড ব্যাগেজ নিতে পারবেন। বাংলাদেশের যেকোনো ব্যাংকের আন্তর্জাতিক (ডুয়েল কারেন্সি) ডেবিট কিংবা ক্রেডিট কার্ড দিয়েই কাটা যাবে টিকিট।

আরও পড়ুন:

গালফ বাংলা

Loading...
,