বাংলাদেশ উদযাপিত হলো কাতারের জাতীয় ক্রীড়া দিবস

আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতার চ্যারিটি- বাংলাদেশ এর উদ্যোগে বরাটিয়ার ‘মারকাজ মুহাম্মদ বিন আজ্জাজ আল কুবাইসী এতিমখানার সকল এতিম শিক্ষার্থীদের নিয়ে উদযাপিত হয়েছে কাতারের জাতীয় ক্রীড়া দিবস।

কাতারে চাকরি খুঁজছেন? এখানে ক্লিক করুন

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ধামরাই উপজেলার বরাটিয়া এলাকার ”মারকাজ মুহাম্মদ বিন আজ্জাজ আল কুবাইসী এতিমখানা” এর মাঠে দিনভর নানা ধরনের খেলাধুলার আয়োজনের মধ্যে দিয়ে এই দিবসটি উদযাপন করা হয়।

এ ক্রীড়া অনুষ্ঠানে এতিম শিশুরা বিভিন্ন ধরনের দৌড় প্রতিযোগিতা, ফুটবল খেলা, শারীরিক নানা অনুশীলন ও আরবী ক্যালিওগ্রাফি প্রতিযোগিতায় অংশ নেয়।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করুন

প্রতিটি প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও ততৃীয় স্থান অর্জনকারীদের মধ্যে মূল্যবান পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় অত্র প্রতিষ্ঠানের সকল এতিম শিক্ষার্থীরাই বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করে। দিবসটি উপলক্ষে দুপুরে সকল এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।

প্রতিষ্ঠানটির সভাপতি জনাব মুফতি মঞ্জুরুল হক এমন সুন্দর ক্রীড়া অনুষ্ঠানের জন্য কাতার চ্যারিটিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, উক্ত প্রতিষ্ঠানে পিতৃহীন এতিম ছাত্র-ছাত্রীদের সম্পূর্ণ বিনামূল্যে লেখাপড়া ও সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

‘অতএব আপনাদের পরিচিত এতিম ছাত্র-ছাত্রীদের উক্ত প্রতিষ্ঠানে পাঠানোর জন্য অনুরোধ করছি।’

ক্রীড়া অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, উক্ত প্রতিষ্ঠানের পরিচালক জনাব মাওলানা মাহমুদুল হাসান, হোস্টেল সুপার মাসরুরুল হক, শিক্ষক বৃন্দ সহ অন্যান্য শিক্ষক মণ্ডলী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো পড়ুন

অধিকার নিউজ

Loading...
,