মুম্বাইয়ে একইসঙ্গে রানওয়েতে দুই বিমান, বিমানবন্দরে হইচই

মুম্বাই বিমানবন্দরে অল্পের জন্য রক্ষা পেল শত শত যাত্রী। একইসঙ্গে একটি উড়োজাহাজ টেক অফ করেছে অন্যটি ল্যান্ডিং করেছে। বিমানবন্দরের একই রানওয়েতে দু’টি বিমান চলে আসার ঘটনায় একটি ভিডিও ফুটেজও ভাইরাল হয়েছে। এ ঘটনার পর পরই মুম্বাই বিমানবন্দরে হইচই পড়ে যায়।

রবিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

কাতারের সব আপডেট পেতে যুক্ত হোন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাই বিমানবন্দরে একটি ইন্ডিগো উড়োজাহাজ রানওয়েতে নেমে আসে ঠিক একই সময়ে এয়ার ইন্ডিয়ার একটি উড়োজাহাজ উড্ডয়ন করছিল।

এ ঘটনায় ভারতের বেসামরিক বিমান চলাচলের নিয়মিত ডিরেক্টরেট অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) একটি তদন্ত শুরু করেছে। একজন এয়ার ট্রাফিক কন্ট্রোল সদস্যকে পদচ্যুত করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, দুটি উড়োজাহাজই একই রানওয়েতে ছিল। এয়ার ইন্ডিয়ার উড়োজাহাজটি উড্ডয়নের সময় ইন্ডিগো উড়োজাহাজটিকে অবতরণ করতে দেখা যায়।

কাতারে বিভিন্ন কোম্পানিতে নতুন চাকরির খবর

ইন্ডিগো উড়োজাহাজটি ইন্দোর থেকে মুম্বাই যাচ্ছিল আর এয়ার ইন্ডিয়ার উড়োজাহাজটি কেরালার তিরুবনন্তপুরমের উদ্দেশ্যে যাত্রা করছিল।

এই ঘটনার পরই মুম্বাই বিমানবন্দরে যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিমানবন্দর কর্তৃপক্ষও বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

বিবৃতিতে ইন্ডিগো জানিয়েছে, ইন্দোর থেকে ৬ই ৬০৫৩ ফ্লাইটটি মুম্বাইয়ে আসছিল। মুম্বাই এয়ার ট্রাফিকের সবুজ সংকেত পেয়ে বিমানটি অবতরণ করেছে।

এ ঘটনায় মুম্বাই বিমানবন্দরে হইচই পড়ে গেছে। এমনকি বিমানবন্দরে যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।-এনডিটিভি

আরো পড়ুন

বাংলাদেশ প্রতিদিন

Loading...
,