সোনালী ব্যাংকে হিসাব খোলা যাবে বিদেশ থেকে

প্রযুক্তিনির্ভর আধুনিক ব্যাংকিং সেবায় বিশ্বের যেকোনো প্রান্তে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের দোঁরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে সোনালী ই-সেবা মোবাইল অ্যাপের আইওএস (iOS) ভার্সনের মাধ্যমে বিদেশ থেকে হিসাব খোলা যাবে ৷

প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে সক্রিয় অংশীদার হিসেবে সোনালী ব্যাংক লিমিটেড নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে বিদেশ থেকে সোনালী ব্যাংকে হিসাব খোলার ব্যবস্থা নেয়া হয়েছে।

Join us on WhatsApp for latest updates.

প্রযুক্তিনির্ভর আধুনিক ব্যাংকিং সেবায় বিশ্বের যেকোনো প্রান্তে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে সোনালী ই-সেবা মোবাইল অ্যাপের আইওএস (iOS) ভার্সনের মাধ্যমে বিদেশ থেকে হিসাব খোলা যাবে ৷

সোনালী ই-ওয়ালেট (Sonali e-Wallet) মোবাইল অ্যাপের এনড্রয়েড এবং আইওএস (Android and iOS) ভার্সনের মাধ্যমে বিদেশ থেকে লেনদেনসহ দেশের অভ্যন্তরে কিউআর কোডনির্ভর ক্যাশ পেমেন্টের উদ্বোধন করা হয়েছে।

Please LIKE our New Facebook Page for latest updates.

রোববার ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলনকক্ষে এই ডিজিটাল সেবার উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ।

সোনালী ই-সেবা, সোনালী ই-ওয়ালেট ও পেমেন্ট গেটওয়ে এসব ডিজিটাল ব্যাংকিং সিস্টেম ব্যবহার করে গ্রাহকরা ঘরে বসে ব্যাংকের সেবা ও লেনদেন করতে পারে।

এখন থেকে প্রবাসীরাও বিদেশ থেকে ব্যাংকিং সেবা নেয়া ও লেনদেন করতে পারবেন।

অ্যাপনির্ভর সোনালী ই-সেবা, সোনালী ই-ওয়ালেট এখন থেকে গ্রাহকরা আইওএস ভার্সনও ব্যবহার করে যাবতীয় ব্যাংকিং সেবা নিতে পারবেন। এ ছাড়া কিউআর কোড যুক্ত হওয়ার ফলে সহজে কেনাকাটা ও লেনদেন কার্যক্রম সুবিধা নিতে পারবেন।

আরো পড়ুন

Loading...
,