প্রবাসীর স্ত্রীকে নির্যাতন, ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

পরকীয়ার অভিযোগে বাহরাইন প্রবাসী যুবক ও এক প্রবাসীর স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করলে তিনজনকে গ্রেফতার করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

কাতারের সব খবর হোয়াটসঅ্যাপে পেতে চাইলে এখানে ক্লিক করুন

স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোররাতে কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাবরী মিয়ার বাড়িতে পরকীয়ার অভিযোগে নূরুল হক নামের এক প্রবাসী ও এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। পরে তাদের নিয়ে সালিশ করেন স্থানীরা।

সালিশে কোনো সিদ্ধান্ত ছাড়াই সেই গৃহবধূকে এক কাপড়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেন সালিশদাররা।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে পুলিশ এলাহাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মো. আবুল হাসেম সরকার (৫৫), মো. রমিজ উদ্দিন (৪৫), সাদেকুর রহমানকে (৩৫) গ্রেফতার করে।

বুধবার ভুক্তভোগী নুরুল হক বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেন।

এজাহার নামীয় অপর তিনজন হলেন- আব্দুর রশিদ (৫৭), মো. রমজান (৪৫) ও অহিদ মিয়া।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে নারী-পুরুষকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন এবং তাদের আটকে রেখে সালিশ করার সম্পূর্ণ প্রক্রিয়াটিই হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীকে না জানিয়ে।

আইন হাতে নেওয়ার প্রবণতা রোধে আমরা জড়িতদের আইনের আওতায় এনে কোর্ট হাজতে প্রেরণ করেছি। ভুক্তভোগী ওই পুরুষ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, প্রায় ২-৩ বছর যাবত ভৈষেরকুট গ্রামের বাচ্চু মিয়ার পুত্র বাহরাইন প্রবাসী নূরুল হকের (৩৬) সঙ্গে অপর এক প্রবাসীর স্ত্রীর পরকীয়া চলে আসছিল।

মঙ্গলবার ভোররাত ৩টায় ওই গৃহবধূ নুরুল হককে মোবাইল ফোনে ডেকে তার ঘরে আনে।

নূরুল হক বাড়ি থেকে বের হলে তার বড় ভাই মো. এনামুল হক তাকে অনুসরণ করে ওই বাড়ি আসেন এবং গৃহবধূর দাদাশ্বশুরকে ডেকে এনে দুইজনকে ঘরে তালাবন্ধ করেন।

পরে বাড়ির লোকজন এসে পরকীয়ার অভিযোগে যুগলকে আটক করে প্রায় ৯ ঘণ্টা গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন চালায়।

ঘটনার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মঙ্গলবার দুপুরে সালিশে এক কাপড়ে গৃহবধূকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় এবং নূরুল হককে তার ভাই ও স্বজনদের জিম্মায় ছেড়ে দেন।

আরো পড়ুন

Jugantor

Loading...
,