বৃহঃস্পতিবার ৯ই জুলাই ২০২০ |

প্রবাসীদের কল্যাণে কাজ করবেন সাংবাদিকরা

 বুধবার ৪ঠা ডিসেম্বর ২০১৯ রাত ১০:৪০:৩০
প্রবাসীদের

কাতারে সম্প্রতি এক আড্ডায় সমবেত হন প্রবাসী সাংবাদিকরা

কাতারে কর্মরত বাংলাদেশি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা বলেছেন, তারা প্রবাসীদের স্বার্থ আদায়ে সবসময় ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন।  মঙ্গলবার রাতে কাতারের রাজধানী দোহায় ওল্ড সালাতা পার্কে এক নৈশভোজ ও আ্ডায় সমবেত হন কাতার প্রবাসী সাংবাদিকরা।  এ সময় তাদের পারস্পরিক আলাপচারিতায় সব বিভেদের উর্ধ্বে উঠে দল মত নির্বিশেষে সব শ্রেণি ও পেশার প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট কাজে সাংবাদিকদের ভূমিকা ও করণীয় বিষয়গুলো উঠে আসে।  

এই অনুষ্ঠানের সমন্বয়কারী ছিলেন বাংলাটিভির কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, ডিবিসি নিউজটিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি আমিন বেপারী এবং গাজী টিভির কাতার প্রতিনিধি এম. এ. সালাম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাভিশনের কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, আরটিভির কাতার প্রতিনিধি ই. এম. আকাশ, প্রথম আলোর কাতার প্রতিনিধি তামীম রায়হান, সময় টিভির কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, যমুনা টিভির কাতার প্রতিনিধি আবু হানিফ রানা, নিউজ টুয়েন্টিফোপেরর কাতার প্রতিনিধি মামুনুর রশীদ, আমাদের নতুন সময়ের কাতার প্রতিনিধি কাজী শামিম, এটিএন বাংলার কাতার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধা, ভয়েস বাংলার কাতার প্রতিনিধি মোঃ মানিক, চ্যানেল এসের কাতার প্রতিনিধি আহসান উল্লাহ সজিব প্রমুখ।

সাংবাদিকতা পেশার মর্যাদা সমুন্নত রেখে প্রবাসী সংবাদ কর্মীদের কল্যাণে ঐক্যবদ্ধ ভূমিকা রাখার ব্যাপারে মূল আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়।
এ সময় চলতি মাসে আসন্ন বাংলাদেশের মহান বিজয় দিবস, কাতারের জাতীয় দিবস ও ২০২২ সালে অনুষ্ঠেয় ফুটবল বিশ্বকাপ সামনে রেখে কাতারে বাংলাদেশের সুনাম বৃদ্ধি ও কাতার প্রবাসীদের কল্যাণে বহুমুখী কাজের পরিকল্পনা নিয়ে মতামত ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিকরা।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর