শনিবার ৩০শে মে ২০২০ |

সৃজিত পরিচালনায় আর স্ত্রী ব্যস্ত পড়াশোনায়, শিরোনামহীন পর্দায় মিথিলার বোনের

 সোমবার ১৩ই জানুয়ারী ২০২০ বিকাল ০৪:৪৫:০০
সৃজিত

মিশৌরি রশিদ

আপাতত শ্যুটিং ফ্লোর থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন রফিয়াৎ রশিদ মিথিলা। ব্যস্ত তাঁর পিএইচডির কাজ নিয়ে। ব্যস্ত পড়াশুনোয়। ডিসেম্বরেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে চার হাত এক হয়েছে তাঁর।

সে বিয়ে নিয়ে অবশ্য বাংলাদেশে কম জলঘোলা হয়নি। এবার দিদির পথেই পা রাখলেন মিথিলার বোন মিশৌরি রশিদ। গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় একটি শর্টফিল্মের মুখ্যভূমিকায় অভিনয় করছেন তিনি। সিনেমার নাম শিরোনামহীন। সম্প্রতি ঢাকার নিউমার্কেট এলাকায় শ্যুটিং করতে দেখা গিয়েছে মিশৌরিকে।

এর আগে অবশ্য একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তিনি। নিজের প্রথম অভিনয় নিয়ে উচ্ছ্বসিত মিথিলার বোন। জানান, কিছুদিন আগে সুবর্ণা মুস্তাফার একটি নাটকে প্রথম অভিনয় দিয়েই তাঁর হাতেখড়ি। শর্টফিল্মে অভিনয় এই প্রথম। অভিনয় করতে চান বলেই বিজ্ঞাপনে সেভাবে আর তাঁকে দেখা যায়নি। বর্তমানে ঢাকার একটি বিশ্ববিদ্যালয়েই মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশুনো করছেন তিনি।

জানান, দিদি মিথিলাকে দেখেই অভিনয়ের প্রতি আগ্রহ। যেখান থেকেই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিতে চান তিনি। তবে বাংলাদেশের কিছু মানুষ মনে করছেন সম্প্রতি সৃজিতের সঙ্গে বিয়ে প্রসঙ্গে মিথিলা যে আলোচনার জন্ম দিয়েছেন তার ফলেই সকলের বাড়তি নজর পাচ্ছেন মিশৌরি।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সূত্র:- এই সময়

সংশ্লিষ্ট খবর