মঙ্গলবার ১লা ডিসেম্বর ২০২০ |

মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

 সোমবার ২০শে জানুয়ারী ২০২০ রাত ১০:২১:২০
মালয়েশিয়ায়

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন করেছে দলটির মালয়েশিয়া শাখা বিএনপি। রোববার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় কুয়ালালামপুরের কোতারায়া বাংলা মসজিদে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহসভাপতি মাহবুব আলম শাহ।

সাংগঠনিক সম্পাদক মির্জা সালা উদ্দিনের অনুষ্ঠান পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, সহ-সভাপতি তালহা মাহমুদ, শাখাওয়াত হোসেন, সহসাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব ও আব্দুল্লাহ আল মামুন লিটন, কাজী সালাউদ্দিন, প্রচার সম্পাদক এসএম বশির আলম, দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মঞ্জু খান, যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, কর্মসংস্থান সম্পাদক মো. জাহাঙ্গীর হাওলাদার, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের যুগ্ন সাধারণ সম্পাদক খোকন ভুঁইয়া, সোবাং জায়া বিএনপির সভাপতি ইমন হাছান, মুক্তিযুদ্ধা প্রজন্ম দলের সভাপতি বাদল আহমেদ প্রমুখ।

পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। একই সঙ্গে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সূত্র:- সময় সংবাদ

সংশ্লিষ্ট খবর