বৃহঃস্পতিবার ৯ই জুলাই ২০২০ |

শ্বশুরবাড়িতে ইয়াবা এনে ধরা খেলেন জামাতা

 শনিবার ২৫শে জানুয়ারী ২০২০ বিকাল ০৪:০৬:৪৬
শ্বশুরবাড়িতে

গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়া উপজেলায় বাড়ি থেকে ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার সদর ইউনিয়নের আঁধাখালী এলাকার একটি বাড়ি থেকে শুক্রবার রাত আটটার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ৩ হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দম্পতি হলেন ছরওয়ার কামাল (৩৭) ও মুন্নি বেগম (২৬)। তাঁরা কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পশ্চিম কালাগাজী পাড়া এলাকার বাসিন্দা।

পেকুয়া থানা-পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ইয়াবাসহ স্ত্রী মুন্নিকে নিয়ে আঁধাখালী গ্রামে শ্বশুরবাড়িতে আসেন ছরওয়ার। গোপন সূত্রে খবর পেয়ে তাঁদের গ্রেপ্তারে ফাঁদ পাতে পুলিশ। ক্রেতা সেজে ছরওয়ার কামালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাঁর শ্বশুরবাড়িতে আসতে বলেন। পরে ছদ্মবেশে সেখানে উপস্থিত হয়ে ৩ হাজার ৭০০ ইয়াবাসহ ছরওয়ার ও মুন্নিকে গ্রেপ্তার করা হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম প্রথম আলোকে বলেন, ছরওয়ার কামাল কক্সবাজার শহরের লারপাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। সেখানে থেকে তিনি ইয়াবা ব্যবসা করেন। ইয়াবা ব্যবসায় তিনি স্ত্রীকেও ব্যবহার করেন। দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার তাঁদের চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সূত্র:- প্রথম আলো

সংশ্লিষ্ট খবর