বৃহঃস্পতিবার ৯ই জুলাই ২০২০ |

জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 শনিবার ১লা ফেব্রুয়ারি ২০২০ সন্ধ্যা ০৭:১৫:২৪
জর্ডানে

জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) দেশটির সাহাবের মদীনা সানাইয়া নামক স্থানে জাঁকজমপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এ দিবসটি উদযাপন করা হয়।

জামাল মিয়ার সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সাধারণ সম্পাদক এ এস শ্যামলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার সভাপতি আসাদুজ্জামান জামান।

এ সময় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য জিয়াউল হক মৃধা, সোলেমান আলী ও শেখ হুমায়ুন কবির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনির মোল্লা, শাহীন মিয়া, আবু বক্কর, জাহাঙ্গীর হোসেন, জাকির হোসেন। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন নিয়ে আলোচনা করেন এবং বাংলাদেশে নতুন ই-পাসপোর্ট সেবা চালু করায় সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন।

বাংলাদেশ ও জর্ডানের সাথে আরও বাণিজ্যিক ও কূটনৈতিক সম্পর্ক জোরদার করতে সরকারের সংশ্লিষ্ট মহলের প্রতি অনুরোধ জানান বক্তারা। পররাষ্ট্রমন্ত্রী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় সভাপতি ড. একে আব্দুল মোমেনের নেতৃত্বে সংগঠনের পক্ষ থেকে পরিচালিত বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের ভূয়সী প্রসংশা করেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক এএস শ্যামল সকলের সম্মতিক্রমে ঘোষণা করেছেন ১৭ মার্চ বিভিন্ন দেশের মতো জর্ডানেও প্রবাসী বাংলাদেশিদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন করবেন।

এ সময় জর্ডানের আম্মান, আল দুলাল, আলতাজুমাসহ বিভিন্ন এলাকা থেকে আগত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত অতিথিদেরকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন আসাদুজ্জামান জামান ও এএস শ্যামল।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর