শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

কাতারে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের নতুন কমিটি

 শুক্রবার ২১শে ফেব্রুয়ারি ২০২০ রাত ১২:১২:০২
কাতারে

কাতারে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মাসুদ রানাকে সভাপতি, ওবায়দুর রহমানকে সাধারণ সম্পাদক এবং জসিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে কাতারে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানী দোহার গ্র্যান্ড কাতার প্যালেস হোটেলে বাংলাদেশিদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত বার্ষিক সম্মেলনে এই কমিটি গঠন করা হয়।

সংগঠনের সাবেক সভাপতি গোলাম সারওয়ার মিশুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি আনোয়ার হোসেন আকন।

মহিউদ্দিন কাজলের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, মো. আবু ছায়েদ, কফিল উদ্দিন, ইঞ্জিনিয়ার আবু রায়হান, শরিফুল হক সাজু ও ইকবাল আহমেদ রনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মানিক হোসেন, উপদেষ্টা নাজমুল হোসেন কমিউনিটির নেতা শাহজাহান সাজু, আহমেদ মালেক, সাবেক সাধারণ সম্পাদক বাবুল গাজী, সিনিয়র যুগ্ম সম্পাদক ই এম আকাশ, যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক রাহেল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ আলম, সদস্য মোহাম্মদ বোরহান, সবুজ মিয়া প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, সৈয়দ আনা মিয়া, আবু রায়হান, আবিদুর রহমান ফারুক, আহমেদ মালেক, সিরাজুল ইসলাম মোল্লা, কাজী বিল্লা, মোহাম্মদ নূর, ইসমাইল মনসুর,আয়নাল বাবু, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, আশফাক উদ্দিন মামুনসহ আরো অনেকে।

দ্বিতীয় পর্বে কাউন্সিলের মাধ্যমে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। বাংলাদেশ কমিউনিটির সভাপতি আনোয়ার হোসেন আকন কমিটি ঘোষণা করেন। নতুন কমিটির বাকি সদস্যদের নাম পদ-পদবী পরে ঘোষণা করা হবে জানিয়েছেন নব নির্বাচিত সভাপতি ।

কমিউনিটির নেতারা বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব কাতারে নতুন কমিটি কমিটিকে অভিনন্দন জানান।

নবনির্বাচিত কমিটির দায়িত্বপ্রাপ্তরা জানান, দল-মতের ঊর্ধ্বে উঠে সুশৃংখলভাবে সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতার পাশাপাশি প্রবাসী বাংলাদেশের উন্নয়নে কাজ করে যাবেন তারা।

সম্মেলন উপলক্ষে জিএম ওমর শরীফ টিটুর পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মাতৃভাষা দিবস উপলক্ষে গান পরিবেশন করেন অতপর ব্যান্ড ।

সম্মেলনে কাতারের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, সাংস্কৃতিক সংগঠনসহ কমিউনিটি নেতা এবং প্রবাসীরা উপস্থিত ছিলেন

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর