শুক্রবার ২৭শে নভেম্বর ২০২০ |

করোনা রোগীকে নিয়ে লিফটে বন্দি সবাই! (ভিডিও)

 শুক্রবার ১০ই এপ্রিল ২০২০ সন্ধ্যা ০৭:২৭:৫৩
করোনা

মরণঘাতী করোনাভাইরাসে অচল পুরো বিশ্ব। এর প্রকোপে দৈনন্দিন বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই কারণে পুরো পৃথিবী বেশ অতিষ্ঠ হয়ে উঠেছে ভাইরাসটিকে নিয়ে।

এদিকে করোনাভাইরাস থেকে সচেতন হতে পৃথিবীর বিভিন্ন স্বাস্থ্য সংস্থা নানা তথ্য দিলেও এবারই প্রথম ভাইরাসটিকে ঘিরে তৈরি হচ্ছে সিনেমা।

সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার। এতে দেখা গেছে, হঠাৎই সাতজন মানুষ আটকে পড়ে লিফটে। তাদের মধ্যে একজন করোনাভাইরাসে আক্রান্ত। এরপর কী হবে? সেই উত্তর জানা গেছে ট্রেলারে। আর বাকি গল্প বলবে ‘করোনা’ শিরোনামের সিনেমা!

কানাডার মোস্তাফা কেশভরি পরিচালনা করেছেন ‘করোনা’। গল্পে আরও উঠে এসেছে বর্ণবাদ।

ট্রেলার বলছে, সিনেমায় ভয়ের পাশাপাশি এসেছে কিছু কিছু কমিক মুহূর্ত। আর ট্যাগলাইনে লেখা রয়েছে ‘ফিয়ার ইজ আ ভাইরাস’। মানে আপনি যদি ভয়কে জয় করতে না পারেন তবে বাইরের ভাইরাসকেও জয় করতে পারবেন না।

এক মিনিট দৈর্ঘ্যের ট্রেলারের শুরুতেই দেখা যায়, লিফটে কাশছেন একজন চীনা নারী। পেছনে আতঙ্কের চিৎকার, ‘আমরা কি সবাই এখানে মরে যাব?’ বন্দুক বের করলেন একজন জার্মান নাৎসি। ভয়ে চিৎকার করে উঠলেন চীনা নারী!

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

চীনে তাণ্ডব চালানো করোনাভাইরাসের বর্তমান কেন্দ্রস্থল ইউরোপ হয়ে যুক্তরাষ্ট্র। প্রতিদিন মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। শুধু ভাইরাস ও তার কারণে মৃত্যুই নয়, আরও নানা প্রশ্ন তৈরি করেছে বর্তমান পরিস্থিতি। তার কিছু কিছু উঠে এসেছে এই সিনেমায়।

পরিচালক সিনেমাটির মুক্তির দিনক্ষণ জানাননি। তবে বলেছেন চলতি বছরেই দর্শক দেখতে পাবে ‘করোনা’।


হলিউডের সিনেমায় ঢাকার বুড়িগঙ্গা


গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর