বুধবার ৫ই আগস্ট ২০২০ |

করোনা আক্রান্ত চোর, আটক করতে গিয়ে সংক্রামিত পুলিশ!

 শনিবার ১৮ই এপ্রিল ২০২০ রাত ০২:১৪:৫৯
করোনা

করোনাভাইরাসে আক্রান্ত চোরকে আটক করতে গিয়ে সংক্রামিত হয়েছেন এক পুলিশ সদস্য। ঘটনাটি ঘটেছে ভারতের ভদোদরার দাভোই থানার অন্তর্গত এলাকায়। পান মশলা চুরির অভিযোগে আটক করা হয় ৫২ বছরের এক ব্যক্তি ও তার সঙ্গে থাকা অপর অভিযুক্তকে।

আটক করার পরে স্বাস্থ্য পরীক্ষায় জানা যায় করোনা পজিটিভ ওই প্রৌঢ়।

পুলিশ সূত্রে খবর, টিমবি গ্রামের একটি রেললাইনের পাশের একটি দোকান থেকে প্রায় ৪ হাজার ২৬৫ টাকার পান মশলা চুরি  করে পালিয়েছিলেন ওই দুই ব্যক্তি। ঘটনায় ওই দোকানের মালিক চুরির অভিযোগ দায়ের করেন দাভোই থানায়। তার ভিত্তিতেই ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

ডেপুটি পুলিশ সুপার কালপেশ সোলাঙ্কি বলেন, নিয়ম অনুযায়ী ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করার আগে স্বাস্থ্যপরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পরীক্ষায় তাদের মধ্যে একজনের রিপোর্ট করোনা পজিটিভ আসে। সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তিদের আটক করতে যারা গিয়েছিলেন তাদেরও স্বাস্থ্যপরীক্ষার জন্য পাঠানো হয়। চারজনের রিপোর্ট নেগেটিভ আসলেও করোনা আক্রান্ত হয়ে পড়েছেন প্রধান পুলিশ কনস্টেবেল। তাকে চিকিৎসার জন্য  হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

জেলার স্বাস্থ্য আধিকারিক উদয় তিলাভট জানান, ওই প্রৌঢ় কোথা থেকে সংক্রামিত হয়েছিলেন তা খুঁজে বের করার চেষ্টা  চলছে। অভিযুক্ত প্রৌঢ় যে এলাকায় বসবাস করতেন সেই এলাকার ১৫০টি বাড়ি ও ৬০০  মানুষকে নজরে রাখা হয়েছে।

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর