শনিবার ৩০শে মে ২০২০ |

সেলুনে গিয়ে করোনায় আক্রান্ত ৬

 সোমবার ২৭শে এপ্রিল ২০২০ বিকাল ০৫:১২:১৬
সেলুনে

প্রতীকী ছবি।

ভারতের মধ্যপ্রদেশে এক সেলুনে গিয়ে ছয় জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।  এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, সেলুনটি মধ্যপ্রদেশের খারগোনে জেলার বারগাঁও অবস্থিত। এই ঘটনার পর পুরো গ্রামটি সিল করে দিয়েছে পুলিশ।

খারগোন জেলার স্বাস্থ্য কর্মকর্তা বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়,   একই কাপড় ব্যবহার করে ওই ছয় জনের চুল-দাড়ি কেটেছিলেন নাপিত। গত ৫ এপ্রিল ইন্দোরের হোটেলে কাজ করা গ্রামের এক বাসিন্দা গ্রামে ফিরে চুল-দাড়ি কাটতে ওই সেলুনে যান। পরে তার শরীরে কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ে।  এই ঘটনার পর ওই দিন আরও যে বারো জন সেলুনে গিয়েছিলেন তাদেরও পরীক্ষা করানো হয়। তাদের মধ্যে ছয় জনের শরীরে সংক্রমণ মিলেছে। তবে সেলুনের নাপিতের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন খারগোনে জেলার চিকিৎসা ও স্বাস্থ্য কর্মকর্তা ড. দিব্যেশ ভার্মা  ।

এখনও পর্যন্ত খারগোনে জেলায় ৬০ জন আক্রান্ত হয়েছেন করোনায়। মারা গেছেন ছয় জন। ভারতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত ২৫ হাজারের বেশি।  মারা গেছেন ৭৭৯ জন। 

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

সংশ্লিষ্ট খবর