সোমবার ১লা জুন ২০২০ |

ঢাকায় বিমানবন্দরে একদিনে তিনটি বিশেষ ফ্লাইট

 বৃহঃস্পতিবার ২১শে মে ২০২০ বিকাল ০৫:০২:০৬
ঢাকায়

ঢাকায় আরও তিনটে বিশেষ ফ্লাইটে প্রায় হাজার খানেক যাত্রী আসা-যাওয়া  করেছে। বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ব্রিটিশ এয়ারওয়েজ,  ইতিহাদ ও এয়ারইন্ডিয়ার বিশেষ ফ্লাইট ওঠানামা করে। এসব ফ্লাইটে ঢাকা থেকে  যুক্তরাজ্য, আবুধাবি ও ভারতের নাগরিকরা ফিরে গেছেন। একইভাবে ওসব দেশ থেকে  ঢাকায় ফিরেছেন বেশ কিছু বাংলাদেশী নাগরিক।

বেবিচক সূত্র জানিয়েছে, যুক্তরাজ্য থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি বিশেষ  ফ্লাইট সকালে ঢাকায় আসে। তাতে কোন যাত্রী ছিল না। বিকেলে ওই ফ্লাইটেই ঢাকা  থেকে ফিরে গেছেন ২৩৪ ব্রিটিশ নাগরিক। যাদের একটা অংশ ছিল সিলেট থেকে আসা  বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি  ফ্লাইটে তাদেরকে সিলেট থেকে ঢাকায় আনা হয়।

এদিকে ইত্তিহাদের একটি স্পেশাল ফ্লাইটে আবুধাবি থেকে দেশে ফিরেন দুই  শতাধিক বাংলাদেশী। ওই ফ্লাইটে ঢাকা থেকে যাত্রীশূন্য অবস্থায় ফিরে গেছেন।  একই দিন ভারত থেকে এয়ার ইন্ডিয়ার ফ্লাইট যোগে ঢাকায় ফিরেছেন ১২২ বাংলাদেশী।  যাওয়ার সময় ওই ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন ১৬৭ ভারতীয় নাগরিক।

বিনা অনুমতিতে বাংলাদেশের আকাশসীমায় সিঙ্গাপুর এয়ারলাইন্স, উত্তেজনা

আবারো দ্রুত ধনীদের শীর্ষ দেশের তালিকায় বাংলাদেশ

চরম দারিদ্র্য’র মুখে পড়তে পারে ৬ কোটি মানুষ: বিশ্ব ব্যাংক

কাতারে কোথাও ঈদের নামাজ হবে না

আজ রাত থেকে এহতেরাজ অ্যাপ ছাড়া কাতারে ঘরের বাইরে যাওয়া নিষেধ

যেভাবে কাতার প্রবাসীরা নিজেদের মোবাইলে এহতেরাজ অ্যাপ ব্যবহার করবেন

কাতারে ২৪ মে থেকে বন্ধ সব ব্যাংক ও এক্সচেঞ্জ

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

এভিয়েশন নিউজ

সংশ্লিষ্ট খবর