শনিবার ২৮শে নভেম্বর ২০২০ |

প্রবাসীদের নিয়ে মিউজিক ভিডিও ‘টাকার মেশিন’

 সোমবার ২৪শে আগস্ট ২০২০ রাত ১২:৪৬:০৭
প্রবাসীদের

এবার প্রবাসীদের জীবনের করুণ গল্প নিয়ে তৈরি হলো মিউজিক ভিডিও ‘টাকার মেশিন’। রিপন মাহমুদের কথায় আবেগমাখা এ গানটিতে কণ্ঠ দিয়েছেন আকাশ মাহমুদ। এর সুর-সংগীতও করেছেন শিল্পী নিজেই। গানটি ভিডিও আকারে শিগগিরই প্রকাশ হবে ভয়েস টুডে’র ইউটিউব চ্যানেলে। সম্প্রতি প্রকাশিত এর প্রমো বেশ আলোচনায় এসেছে। 

মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে সংগ্রাম, জিতু ও রনিকে। থাকবেন শিল্পী আকাশ মাহমুদও। এখানে চারজনকেই দেখা যাবে প্রবাসীদের চরিত্রে। যারা পরিবারকে একটু ভালো রাখার প্রত্যাশায় জীবনের সব ব্যথা-যাতনা বুকের ভেতর লুকিয়ে রাখেন। ভিডিওটি পরিচালনা করেছেন এন এ খোকন।

 

দিনের পর দিন তারা পড়ে থাকেন বিদেশে। দেশের মাটি, আলো-বাতাস থেকে তারা বঞ্চিত। বাবা-মা-স্ত্রী-সন্তানের ভালোবাসাকে তারা ত্যাগ করে অক্লান্ত পরিশ্রমে জীবন কিংবা ভাগ্যের চাকা ঘুরিয়ে চলেন কেবলই একটু ভালো থাকার প্রত্যাশায়। এদিকে মাস শেষ না হতেই পরিবারের সদস্যরা নানা বায়না নিয়ে অপেক্ষায় থাকে প্রবাসে থাকা মানুষটি টাকা পাঠাবে। সবার চাহিদা মেটাবে।

 

গীতিকার রিপন মাহমুদ জানান, ‘নিজের বাস্তব অভিজ্ঞতা থেকে গানটি লিখেছি। যারা ভাগ্য বদলাতে বিদেশে পাড়ি দিয়েছেন তাদের পরিবারের সদস্যরা যেন তাদের শুধু টাকার মেশিন মনে না করে সেটাই বোঝানোর চেষ্টা করেছি এই গানে। পরিবারের মানুষদের একটু আদর, একটু স্নেহ, একটু প্রেম প্রবাসে থাকা ভাইবোনদের বেঁচে থাকাকে অনেক বেশি রঙিন করে তুলতে পারে।’

মোবাইলে সবার আগে খবর পেতে হলে এখানে ক্লিক করুন

ফেসবুকে গালফবাংলার সাথে থাকতে এখানে ক্লিক করে লাইক 

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

বিনোদন ডেস্ক

সংশ্লিষ্ট খবর