বৃহঃস্পতিবার ১লা অক্টোবর ২০২০ |

মৃত মায়ের পাশে কাঁদছিল ক্ষুধার্ত শিশু

 বৃহঃস্পতিবার ২৭শে আগস্ট ২০২০ দুপুর ১২:৪০:০৪
মৃত

চাকরি হারানোর পর নিজের ক্ষুধার্ত সন্তানের পাশেই মৃত অবস্থায় পাওয়া গেছে শরণার্থী একজন নারীকে। স্কটল্যান্ডের গ্লাসগো শহরের গোভান এলাকা থেকে গত ২২ আগস্ট মার্চি বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মারা যাওয়ার আগে বন্ধুদের তিনি বলেছিলেন, ভীষণ অর্থকষ্টে আছেন। কর্ম হারিয়ে বেকার অবস্থায় খুব খারাপ পরিস্থিতিতে পড়েছিলেন।

পুলিশ যখন মরদেহ উদ্ধারে যায়, ওই সময় তার এক বছরের সন্তান পাশে বসে কাঁদছিল। জানা গেছে, তিনি মারা যাওয়ার চারদিন আগে বন্ধুদের সঙ্গে সর্বশেষ কথা হয়েছিল।

শিশুটি এখন তার বাবার কাছে রয়েছে। তিনিও স্কটল্যান্ডে আশ্রয়প্রার্থী। তবে ওই নারী মারা যাওয়ার ব্যাপারে এখন পর্যন্ত সঠিক কোনো কারণ জানা যায়নি।


এখন প্রশ্নটি উঠছে, কেন স্কটল্যান্ডের মতো দেশের শহরে মা ও শিশুদের ক্ষুধার্ত অবস্থায় ফেলে রাখা হচ্ছে, কেন দাতব্য সংস্থা এবং স্বেচ্ছাসেবীদের ভরসায় সরকার দায় এড়াচ্ছে? আর তার চাকরি চলে না গেলে, এই পরিস্থিতি এড়ানো যেত কি না, তা নিয়েও উঠছে প্রশ্ন।

মোবাইলে সবার আগে খবর পেতে হলে এখানে ক্লিক করুন

ফেসবুকে গালফবাংলার সাথে থাকতে এখানে ক্লিক করে লাইক

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,দোহা,দোহার খবর,প্রবাসী,কাতার প্রবাসী,প্রবাসীর খবর,Qatar,Doha,Qatar News,Doha News,কুয়েত,কুয়েত প্রবাসী,ওমান,সৌদি আরব,বাহরাইন,আরব আমিরাত

সূত্র:- ইয়াহু নিউজ

সংশ্লিষ্ট খবর