বৃহঃস্পতিবার ১লা অক্টোবর ২০২০ |

মেয়েকে বিক্রি করে মোবাইল কিনল বাবা!

 সোমবার ৩১শে আগস্ট ২০২০ দুপুর ১২:৫৬:৫৩
মেয়েকে

নিজের ৩ মাস বয়সী মেয়েকে বিক্রি কের বাইক-মোবাইল কিনলেন এক বাবা। এ ঘটনায় প্রতিবেশীর অভিযোগের পর উদ্ধার হয় শিশুটি। গ্রেপ্তার করা হয়েছে ওই শিশুটির মা’কে।

ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের চিক্কাবাল্লাপুর জেলার তিনাকাল গ্রামে। অভিযোগ পাওয়া গেছে, বেঙ্গালুরুতে জন্মের পরেই ওই শিশুকন্যাকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করেছিল ওই দম্পতি। কিন্তু হাসপাতালের তৎপরতায় সেই পরিকল্পনা সফল হয়নি। এরপর গ্রামে ফিরে ওই শিশুটিকে ১ লাখ রুপিতে বিক্রি করে দেয় তারা।

এরপর বিক্রির অর্থ দিয়ে একটি ১৫ হাজার রুপি দিয়ে একটি মোবাইল ফোন আর ৫০ হাজার কাটা দামের একটি বাইক কেনে শিশুর বাবা। ওই দম্পতির হঠাৎ দামী জিনিস কেনা দেখে সন্দেহ হয় এক প্রতিবেশীর। ৩ মাসের শিশুকন্যাটিকেও কিছুদিন ধরে দেখতে পাচ্ছিলেন না ওই প্রতিবেশী। পরিস্থিতির আঁচ করতে পেরে পুলিশকে অভিযোগ জানায় ওই দম্পতি।


এরপর মামাচানাহাল্লি গ্রাম থেকে ওই ৩ মাসের শিশুটিকে উদ্ধার করেন শিশু সুরক্ষা দফতর। এ ঘটনায় ওই শিশুর মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিশুর মা জানায়, তার স্বামী শিশুশে বিক্রি করার জন্য তাকে হুমকি দিত। শিশুটির বাবা এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

মোবাইলে সবার আগে খবর পেতে হলে এখানে ক্লিক করুন

ফেসবুকে গালফবাংলার সাথে থাকতে এখানে ক্লিক করে লাইক

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,কাতারের খবর,দোহা,দোহার খবর,প্রবাসী,কাতার প্রবাসী,প্রবাসীর খবর,Qatar,Doha,Qatar News,Doha News,কুয়েত,কুয়েত প্রবাসী,ওমান,সৌদি আরব,বাহরাইন,আরব আমিরাত

সমকাল

সংশ্লিষ্ট খবর