শনিবার ২৮শে নভেম্বর ২০২০ |

কাতারে ফ্লাইট বাড়াচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

 বৃহঃস্পতিবার ৩রা সেপ্টেম্বর ২০২০ সকাল ০৭:২১:৩৮
কাতারে

আগামী বুধবার (৯ সেপ্টেম্বর) থেকে ঢাকা-দোহা রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট চলবে। গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) সংস্থাটির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

করোনাকালে সোয়া ৫ মাস পর গত ৩১ আগস্ট দোহায় ফের ফ্লাইট পরিচালনা শুরু করে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে এ রুটে সপ্তাহে ২টি ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি। সেটা বাড়িয়ে ৯ সেপ্টেম্বর থেকে এ রুটে তিনটি ফ্লাইট চালানো হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, বাংলাদেশ ও কাতার সরকারের সব ধরনের স্বাস্থবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে সোম ও শুক্রবার রাত ৭টা ৩০মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশে ছেড়ে যাচ্ছে। 

দোহা থেকে একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে। ৯ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে দোহায় সোম, বুধ ও শুক্রবার ফ্লাইট পরিচালিত হবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-দোহা-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

দোহা ছাড়াও বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু ও কুয়ালালামপুর রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ১ জুন থেকে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, যশোর, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ঢাকা-দোহা-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

ফেসবুকে গালফবাংলার সাথে থাকতে এখানে ক্লিক করে লাইক

কাতারের আরও খবর

গালফবাংলায় প্রকাশিত যে কোনো খবর কপি করা অনৈতিক কাজ। এটি করা থেকে বিরত থাকুন। গালফবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন।
খবর বা বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: editorgulfbangla@gmail.com

কাতার,দোহা,কাতারের খবর,দোহার খবর,Qatar,Doha,Qatar Bangla News,Doha News,প্রবাসী,প্রবাস,কাতারের নিউজ

কাতার ডেস্ক

সংশ্লিষ্ট খবর